বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে দুঃস্থ অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

0
109
728×90 Banner

ডেইলি গাজীপুর ( সংবাদ বিজ্ঞপ্তি ) : ১৮ জুলাই সকাল ১১টায় নয়াপল্টনস্থ বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে জিয়াউর রহমান সমাজকল্যাণ পরিষদ (জিসপ) কেন্দ্রীয় নির্বাহী কমিটির উদ্যোগে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশক্রমে পবিত্র ঈদ উল আযহা ও মহামারী করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্থ অসহায় পথশিশু, দুঃস্থ ও কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
জিয়াউর রহমান সমাজকল্যাণ পরিষদ (জিসপ) এর কেন্দ্রীয় সভাপতি গিয়াস উদ্দিন খোকন এর সভাপতিত্বে ও মঞ্জুর রহমান ভূইয়ার পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির সাবেক মন্ত্রী ও ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু। বিশেষ অতিথি ছিলেন চেয়ারপার্সনের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম। এছাড়াও জিসপ’র কেন্দ্রীয় সহ-সভাপতি মোঃ আলী মন্ডল, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট মাহফুজুর রহমান, দপ্তর সম্পাদক কাজী ফখরুল ইসলাম, সৌদি আরব পশ্চিম অঞ্চলের সভাপতি মোঃ আমজাদ হোসেন ও ঢাকা মহানগর দক্ষিণের সদস্য সচিব নাজমা সিকদার, নাসির হোসেন, আবু সায়েম ভূইয়া, রেহানা ইয়াসমিন ডলি, শামসুল আলম প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে বরকত উল্লাহ বুলু বলেন, মাফিয়া সরকারের হযবরল সিদ্ধান্তের কারণে স্বাস্থ্যখাতসহ বেকার সমস্যা সৃষ্টির কারণে খাদ্যের সংকটে মানুষ দিশেহারা। এই সংকট থেকে উত্তোরণের জন্য একটি জবাবদিহি সরকার গঠনের জন্য বেগম খালেদা জিয়ার নেতৃত্বে সকল মতের উর্ধ্বে উঠে ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তোলার বিকল্প নাই। তাই এখনই জনবিচ্ছিন্ন ও অনৈতিক ভোটারবিহীন সরকারের বিরুদ্ধে জনগণকে নিয়ে ঐক্যবদ্ধ হয়ে গণবিপ্লব গড়ে তুলতে হবে।
বিশেষ অতিথির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম বলেন, আওয়ামী লীগ সামাজিকভাবে জনবিচ্ছিন্ন হয়ে পড়ছে। সে কারণেই রাষ্ট্রীয় পৃষ্টপোষকতায় জনগণকে জিম্মি করে সকল অনৈতিক কর্মকান্ড বাস্তবায়নে মরিয়া হয়ে উঠছে। এমতাবস্থায় জনকল্যাণের মাধ্যমে জনগণের সমস্যাগুলো চিহ্নিত করে সমাধাণ করার চেষ্টা অব্যাহত রাখতে হবে।
সভাপতির বক্তব্যে এম গিয়াস উদ্দিন বলেন, রাজনৈতিক সংকট থেকে উত্তোরণের জন্য তৃণমূল নেতৃবৃন্দের চিন্তাভাবনাকে কাজে লাগিয়ে সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার বিকল্প নাই। তিনি আরো বলেন, গণতন্ত্র পুণরুদ্ধারে প্রতিবাদী কণ্ঠস্বর, গণতন্ত্রের মা, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার পুর্ণাঙ্গ মুক্তি ছাড়া রাজনৈতিক সংকট উত্তোরণ সম্ভব নয়। তাই অনতিবিলম্বে বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে সকল মিথ্যা মামলা প্রত্যাহার করে নিঃশর্ত মুক্তির দাবি জানান।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here