বিজয়নগরে দৌলতবাড়ি দরবার শরিফের ৮৩তম বার্ষিক ওরশ অনুষ্ঠিত

0
83
728×90 Banner

বিজয়নগর ( ব্রাহ্মণবাড়ীয়া ) প্রতিনিধি: বিজয়নগর উপজেলার সিঙ্গারবিল ইউনিয়নের দৌলতবাড়ি দরবার শরিফের ৮৩তম শানে রিসালাত (দঃ) ওরশে আউলিয়া মাহফিল ২০২৩ শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হয়েছে।
১৮ ও ১৯ ফেব্রুয়ারী শনিবার ও রবিবার দুই দিনব্যাপী মাহফিলে দৌলতবাড়ি দরবার শরিফের গদ্দিনিশীন পীর সাহেব ও জাতীয় মিলাদ কমিটি বাংলাদেশ এর চেয়ারম্যান আল্লামা সৈয়দ নাঈম উদ্দিন আহমেদ এর সভাপতিত্বে লক্ষাধিক ধর্মপ্রাণ মুসলমানেরা অংশগ্রহণ করেন।
উক্ত শানে রিসালাত (দঃ) ওরশে আউলিয়া মাহফিলে বিদেশ থেকে আগত ও দেশবরেণ্য আলেম, পীর মাশায়েখগন ধর্মীয় বিভিন্ন বিষয়ের গুরুত্বপূর্ণ আলোচনা করেন।
মাহফিলের সার্বিক তত্বাবধানে ছিলেন, আঞ্জুমানে বাহা উদ্দিন এমাদিয়া দৌলতবাড়িয়া বাংলাদেশ এর মহাসচিব শাহজাদা সৈয়দ মাঈন উদ্দীন আহমেদ জুম্মান, দরবার শরিফের বড় শাহজাদা সৈয়দ সাঈম উদ্দিন আহমেদ, শাহজাদা সৈয়দ ইখতিয়ার উদ্দিন আহমেদ, শাহজাদা সৈয়দ আখলাক উদ্দিন আহমেদ, শাহজাদা সৈয়দ ইফতেখার উদ্দিন আহমেদসহ দৌলতবাড়ি দরবার শরিফের পরিচালনা কমিটির সদস্যবৃন্দ ও খাদেমবৃন্দ।
১৯ ফেব্রুয়ারী শেষ রাতে দেশ ও বিশ্ব মুসলিম উম্মাহ শান্তি কামনায় দৌলতবাড়ি দরবার শরিফের গদ্দিনিশীন পীর সাহেব ও জাতীয় মিলাদ কমিটি বাংলাদেশ এর চেয়ারম্যান আল্লামা সৈয়দ নাঈম উদ্দিন আহমেদ এর দোয়ার মাধ্যমে দৌলতবাড়ি দরবার শরিফের ৮৩তম শানে রিসালাত (দঃ) ওরশে আউলিয়া মাহফিল ২০২৩ সমাপ্ত হয়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here