বিজয়নগরে মশলায় কৃত্রিম রং ব্যবহার করায় এক ব্যক্তিকে ৬ মাসের কারাদণ্ড

0
47
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : বিজয়নগর উপজেলা প্রশাসন গোপন সংবাদের ভিত্তিতে অবৈধ উপায়ে কৃত্রিম রং, ধানের কুঁড়া ও কেমিক্যাল ব্যবহার করে মরিচ, ধনিয়া, হলুদ এর নকল মশলা উৎপাদন করার অভিযোগে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করে এক ব্যক্তিকে ৬ মাসের কারাদণ্ড প্রদান করেন।
১১ জুলাই মঙ্গলবার সকাল ১১ ঘটিকার সময় গোপন সংবাদের প্রেক্ষিতে উপজেলার বুধন্তী ইউনিয়নের সাতবর্গ বাসস্ট্যান্ড (মনতলা রোড) এলাকায় অভিযান চালিয়ে মোঃ দুধ মিয়ার ছেলে মো: আনোয়ার হোসেন (৪১) কে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ অনুযায়ী তার অপরাধের জন্য ০৬ (ছয়) মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করে ব্রাহ্মণবাড়িয়া কারাগারে প্রেরণ করা হয়েছে।
অভিযান পরিচালনা করেন বিজয়নগর উপজেলা নির্বাহী অফিসার এ এইচ ইরফান উদ্দিন আহমেদ। এসময় তাঁকে সহযোগিতা করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, ব্রাহ্মণবাড়িয়া কার্যালয়ের কর্মকর্তা ও কর্মচারীগণ, স্যানিটারি ইন্সপেক্টর , বিজয়নগর, স্থানীয় জনপ্রতিনিধি ও বিজয়নগর থানা পুলিশ।
বিজয়নগর উপজেলা নির্বাহী অফিসার এ এইচ ইরফান উদ্দিন আহমেদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অবৈধ উপায়ে কৃত্রিম রং, ধানের কুঁড়া ও কেমিক্যাল ব্যবহার করে মরিচ, ধনিয়া, হলুদ এর নকল মশলা উৎপাদন করার অভিযোগে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করে এক ব্যক্তিকে ৬ মাসের কারাদণ্ড প্রদান করা হয়।
জনস্বার্থে নিয়মিত এই অভিযান অব্যাহত থাকবেন বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here