বিমানবন্দরে চুরি করতে গিয়ে বিপাকে চোর

0
64
728×90 Banner

মোঃরফিকুল ইসলাম মিঠু : শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের লস্ট অ্যান্ড ফাউন্ড রুমেই ঢুকে পড়লো চোর। ছাদ বেয়ে উঠে ভেন্টিলেটরের ফাঁক দিয়ে ঢুকে পড়ে সেখানে। কিন্তু, বের হতে না পারায়, ১৬ ঘণ্টা ভেতরে আটকে থাকার পর গ্রেপ্তার হয় পুলিশের হাতে। বিমানবন্দরের মতো গুরুত্বপূর্ণ জায়গায় এভাবে চোর ঢুকে পড়া, নিরাপত্তার চরম ঘাটতি বলছেন বিশ্লেষকেরা। এ অবস্থায় বড় দুর্ঘটনার আশঙ্কাও করছেন তারা।
গেলো ৩১ জুলাই রাত ১২টার পর ঢাকায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ১ নম্বর টার্মিনালের লস্ট অ্যান্ড ফাউন্ড রুমের ছাদে উঠে পড়ে এক চোর। পরে ভেন্টিলেটরের অংশ ভেঙে ঢুকে পড়ে ভেতরে।
কিন্তু চুরির মালামাল নিয়ে বের হওয়ার পথ না পাওয়ায়, আটকা পড়ে ভেতরে। পরদিন বিমানবন্দরের কর্মীরা দায়িত্ব পালনের জন্য সেখানে গেলে দেখতে পায় তাকে; এরপর তুলে দেয় পুলিশের হাতে। গ্রেপ্তার রানার বাড়ি মুন্সিগঞ্জে। দুই সহযোগীসহ তার বিরুদ্ধে মামলা করেছে বিমানবন্দর কর্তৃপক্ষ।
ডিএমপির এয়ারপোর্ট জোন অতিরিক্ত উপকমিশনার তৌহিদুল ইসলাম বলেন, রানা ভেতরে ঢুকলেও তার দুই সহযোগী ছাদেই অপেক্ষা করছিলো চুরির মালামাল নেয়ার জন্য। পরে রানা বের হতে না পারায় পালিয়ে যায় তারা। এ ঘটনায় বিমানবন্দরের কেউ জড়িত কি না খতিয়ে দেখছে পুলিশ।
বিমানবন্দরের দায়িত্বে থাকা সিভিল এভিয়েশন কর্তৃপক্ষের মুখপাত্র দেশের বাহিরে থাকায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here