ভোলায় পুলিশ-জনতা সংঘর্ষে প্রাণহানির সুষ্ঠু তদন্ত ও বিচারের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত

0
204
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : আজ সোমবার সকালে জাতীয় প্রেসক্লাবের সমানে দ্বীপজেলা ভোলা নাগরিক ঐক্য ফোরাম এর উদ্যোগে ভোলায় পুলিশ-জনতা সংঘর্ষে নিরাপরাধ মানুষের প্রাণহানির সুষ্ঠু তদন্ত ও বিচারের দাবী মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি সৈয়দ শাহ আলম। উপস্থিত ছিলেন, সংগঠনের সাধারণ সম্পাদক মোহাম্মদ মোস্তফা, মাকসুদুর রহমান, সাংগঠনিক সম্পাদক আক্কাস আলী, দপ্তর সম্পাদক মহসিন রানা প্রমুখ।
সংহতি জানিয়ে বক্তব্য রাখেন, ভাড়াটিয়া পরিষদের সভাপতি মোঃ বাহারানে সুলতান বাহার, মানবাধিকার জোটের মহাসচিব সাংবাদিক মিলন মল্লিক প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন, গতকাল রোববার দ্বীপজেলা ভোলার বোরহানউদ্দিন উপজেলায় একটি অনাকাক্সিক্ষত ঘটনাকে কেন্দ্র করে পুলিশ-জনতা রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ৪ জন নিহতসহ শতাধিক নিরাপরাধ মানুষ হতাহত হয়েছে বলে আমরা জানতে পেরেছি। আমরা এ ঘটনায় নিহত ও আহতদের পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি। একই সাথে ঘটনার সুষ্ঠু তদন্তের মাধ্যমে দোষী ব্যক্তিদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করছি। আমরা চাই না এ ঘটনাকে কেন্দ্র করে ভোলায় আরো রক্তপাত হোক। এই ঘটনার তদন্তের নামে কোন সাধারণ নিরাপরাধ মানুষ যাতে গ্রেফতার-হয়রানির শিকার না হয়ে সে বিষয়ে সরকারের দৃষ্টি আকর্ষণ করছি। গুরুতর আহতদের উন্নত চিকিৎসা ও নিহতদের পরিবারকে আর্থিক সহায়তা প্রদানের ব্যবস্থা করার জন্য সরকারের প্রতি জোর দাবী জানাচ্ছি।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here