মান্দায় ছেলেধরা গুজব ও ডেঙ্গু বিষয়ে সচেতনতামূলক সভা

0
225
728×90 Banner

অসীম কুমার দাস (নওগাঁ প্র‌তি‌নি‌ধি) : নওগাঁর মান্দায় ছেলেধরা গুজব ও ডেঙ্গু রোগ বিষয়ে সচেতনতামুলক সভা বুধবার দুপুরে উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতি মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। উপজেলা শিক্ষা কর্মকর্তা মোখলেছুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় টেলিকনফারেন্সে প্রধান অতিথির বক্তব্য দেন মুহা. ইমাজ উদ্দিন প্রামানিক এমপি।
সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান সরদার জসিম উদ্দিন, ইউএনও খন্দকার মুশফিকুর রহমান, মান্দা সার্কেলের সহকারি পুলিশ সুপার মতিয়ার রহমান, মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন, উপজেলা সহকারি শিক্ষা কর্মকর্তা শরিফুল ইসলাম, আব্দুল হান্নান, অহেদুজ্জামান ও জহুরুল ইসলাম, উপজেলা রিসোর্স ইন্সট্রাক্টর কামরুজ্জামান সরদার, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি সাহাদত হোসেন, সাধারণ সম্পাদক দেওয়ান রেজাউল করিম প্রমুখ।
সংশ্লিষ্ট সূত্র জানায়, ছেলেধরা গুজব ও ডেঙ্গু রোগ বিষয়ে সচেতন করতে উপজেলার ১৮০টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের নিয়ে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস এ সভার আয়োজন করে।
অন্যদিকে একইদিন দুপুর সাড়ে ১২টার দিকে গণসচেতনতা সপ্তাহ উপলক্ষে ছেলেধরা গুজব, মাদক ও বাল্যবিয়ে বিরোধী একটি র‌্যালি পরিষদ চত্বর থেকে বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। মান্দা থানা পুলিশ ও কমিউনিটি পুলিশিং মান্দা থানা ইউনিট যৌথভাবে এ র‌্যালির আয়্জোন করে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here