মিরপুরে আগুনে একই পরিবারের তিনজন নিহত

0
308
728×90 Banner

এস.এম.মনির হোসেন জীবন : রাজধানীর মিরপুর পল্লবী থানার বাউনিয়া বাঁধ এলাকায় একটি বাড়িতে অগ্নিকান্ডে একই পরিবারের তিনজন নিহত হয়েছেন। নিহতরা হলেন – মা কল্পনা আক্তার (৩২), তার দুই সন্তান মেয়ে জান্নাত (১৩) ও ছেলে কাউসার (৮)।
ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) পল্লবী থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) আকলিমা আক্তার এসব তথ্য নিশ্চিত করেছেন।
আজ শনিবার ভোর রাত সাড়ে ৪টার দিকে মিরপুরের পল্লবী থানার বাউনিয়া বাঁধ ১১ নম্বর সেকশনের বি-বøকে একটি টিন সেট বাসায় এই আগুন লাগার ঘটনা ঘটে।
পল্লবী থানা পুলিশ ও এলাকাবাসিরা জানান, আজ শনিবার ভোর রাত সাড়ে ৪টার দিকে মিরপুরের বাউনিয়া বাঁধ এলাকায় একটি বাসায় বৈদ্যুতিক যোগযোগ থেকে ঘরে আগুন লাগে। এসময় একই পরিরারের দুই শিশু সহ তিনজনের মৃত্যু হয়েছে। তারা হলেন মা কল্পনা আক্তার (৩২), তার দুই সন্তান মেয়ে জান্নাত (১৩) ও ছেলে কাউসার (৮)।
ফায়ার সার্ভিস সদর দফতরের ডিউটি অফিসার রাসেল শিকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মিরপুর পল্লাবী থানার ১১ নম্বর সেকশনের বি-বøকের আরবান শিশু পার্কের পাশে বাউনিয়াবাঁধ ১৬/১০ নম্বর বাসায় অগ্নিকান্ডের ঘটনা ঘটে। বৈদ্যুতিক যোগযোগ কিংবা মশাল কয়েল থেকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। একপর্যায়ে বাসার ভেতরে আগুন ধরে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট দ্রæত ঘটনাস্থলে গিয়ে সকাল ৫টার দিকে আগুন নির্বাপন করে।
রাসেল শিকদার আরও বলেন, ঘরের ভেতর থেকে তালাও লাগানো ছিল। তাই তাৎক্ষণিকভাবে তারা ঘর থেকে বের হয়ে যেতে পারেনি বলে আমরা ধারণা করছি। ঘরটি ছিল টিনশেডের। আগুন নেভানোর পর ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থল থেকে তিনটি মরদেহ উদ্ধার করে। পরবর্তীতে মরদেহ গুলো স্থানীয় পল্লবী থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।
পল্লবী থানার ডিউটি অফিসার আকলিমা আক্তার আরও জানান, ঘটনার সময় নিহত কল্পনা আক্তার স্বামী বাসায় ছিলেন না। তার আরও একটি স্ত্রী রয়েছে। সেখানে তিনি ছিলেন। মরদেহগুলো ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় পল্লবী থানায় একটি অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here