যাত্রাবাড়ীতে ৬১ হাজার ১শ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার : ট্রাক জব্দ

0
125
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর যাত্রাবাড়ী থানার ঘিরিধারা এলাকা থেকে গোপনে অভিযান চালিয়ে ৬০ হাজার ১০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে এলিট ফোর্স র‍্যাব। এসময় মাদক পরিবহনের কাজে ব্যবহূত একটি ট্রাক জব্দ করা হয়েছে। আটকরা হলেন, মো. হাবিবুর রহমান গাজী (৩১) ও হাফিজুল ইসলাম (৩৩)।
বুধবার দিবাগত রাতে রাজধানীর যাত্রাবাড়ী থানাধীন ঘিরিধারা মারাকাতুজ তাহফিজ মাদরাসা ও মসজিদ সংলগ্ন এলাকা থেকে ইয়াবাসহ তাদেরকে আটক করা হয়।
এলিট ফোর্স র‍্যাব-১০ এর উপ-অধিনায়ক মেজর শাহরিয়ার জিয়াউর রহমান আজ গনমাধ্যমকে এতথ্য নিশ্চিত করেছেন।
বৃহস্পতিবার র‍্যাব-১০ এর কমান্ডিং অফিসার (সিও) অতিরিক্ত ডিআইজি মো. কাইয়ুমুজ্জামান খান গনমাধ্যমকে জানান, বুধবার দিবাগত মধ্যরাতে কক্সবাজার থেকে ট্রাকে করে ইয়াবার একটি বড় চালান (মাদক) ঢাকায় আসছে এমন গোপন তথ্যের ভিত্তিতে র‍্যাব-১০ এর একটি দল যাত্রাবাড়ীর ঘিরিধারা মারাকাতুজ তাহফিজ মাদরাসার সামনে চেকপোস্ট বসায়। এসময় র‍্যাব সদস্যরা কক্সবাজার থেকে আগত ওই ট্রাকটিকে গতিরোধ করে দুই জনকে আটক করে। এসময় তাদের কাছ থেকে ৬০ হাজার ১০০ পিস ইয়াবা এবং মাদক পরিবহনে ব্যবহৃত ট্রাকটি জব্দ করা হয়। অভিযানে নেতৃত্ব দেন র‍্যাব-১০ এর উপ-অধিনায়ক মেজর শাহরিয়ার জিয়াউর রহমান।
র‍্যাবের এই কর্মকর্তা আরও বলেন, আটককৃতরা পেশাদার মাদক ব্যবসায়ী এবং মাদক সিন্ডিকেটের সদস্য। তারা দীর্ঘদিন ধরে পারস্পরিক যোগসাজশে কক্সবাজার থেকে মাদকদ্রব্য এনে ঢাকাসহ আশপাশের এলাকায় সরবরাহ এবং বিক্রির সাথে জড়িত বলে প্রাথমিক জিঞ্জাসাবাদে তারা স্বীকার করেছে। এবিষয়ে ধৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ডিএমপির যাত্রাবাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে বলে জানান র‍্যাবের এই কর্মকর্তা ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here