রাঙামাটিতে হেলিকপ্টারে আগুন : পাইটলটসহ-৪

0
181
728×90 Banner

নির্মল বড়ুয়া মিলন, রাঙামাটি : রাঙামাটি পার্বত্য জেলার রাজস্থলী উপজেলায় দুর্গম বলিপাড়া সেনাবাহিনী ক্যাম্পে বিমান বাহিনীর ১টি হেলিকপ্টার রেশন নিয়ে অবতরন কালে আগুন লেগে বিধ্বস হয়েছে। পাইলটসহ আহত ৪ জন ।
রবিবার ১২ এপ্রিল দুপুরে এ ঘটনায় ঘটে। রাজস্থলী থানা অফিসার ইনচার্জ (ওসি) মফজল আহমমদ খান প্রতিনিধিকে জানান, বাংলাদেশ বিমান বাহিনীর হেলিকপ্টারটি পাহাড়ে দায়িত্বরত সেনাবাহিনীর সদস্যদের জন্য রেশন নিয়ে এসেছিল। তিনি জানান রাজস্থলী উপজেলার বান্দরবান সীমান্তবর্তী দুর্গম বলি পাড়া সেনাবাহিনী ক্যাম্পে অবতরন কালে হেলিকপ্টারটির পিছনের অংশে আগুনে বিধ্বস হয়।
আন্তঃ বাহিনী জনসংযোগ পরিদপ্তর আইএসপিআর জানান, বাংলাদেশ সেনাবাহিনীর জরুরি রসদ সরবরাহ মিশন সম্পন্নকালে বাংলাদেশ বিমানবাহিনীর একটি হেলিকপাটার কাপ্তাই থেকে বলি পাড়ারা রাজস্থলী ক্যাম্পের বলিপাড়া হেলিপেড থেকে প্রায় ২ শত গজ দুরে অবতরন করেন। বিমানবাহিনীর ১ বেলা ২১২ হেলিপেড রবিবার ১২ এপ্রিল আনুমানিক সকাল ১১টার দিকে এ ঘটনা ঘটেছে। হেলিকপাটারে ২ জন পাইলট স্কোয়াড্রন লিডার আদনান ও ফ্লাইট লেঃ শাহেদ অক্ষত ও নিরাপদে আছে।
জানা গেছে, পাইলট আদনান, কোঃ পাইলট লেঃ সাহেদ ও সাজেন্ট মো. রিয়াদ কিছুটা আঘাত প্রাপ্ত হয়। এছাড়া সিনিয়ার ওয়ারেন্ট অফিসার মো. সাইদুর রহমান হাতে হালকা আঘাত প্রাপ্ত হয়।
পরবর্তী খবর পেয়ে আরেক একটি হেলিকপাটার এসে আহতদেরকে উদ্ধার করে চট্টগ্রাম সিএমএইচ হাসপাতালে নিয়ে যায়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here