রাজধানীতে আনসার আল ইসলামের তিন জঙ্গি আটক : ৩ পুলিশ সদস্য আহত

0
274
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর রূপনগরের একটি বাড়িতে জঙ্গি আস্তানায় অভিযান চালিয়ে নিষিদ্ধ জঙ্গি সংগঠন আনসার আল ইসলামের তিন সদস্যকে আটক করেছে পুলিশের অ্যান্টি টেরোরিজম ইউনিট। আটকরা হলেন- আবু সালেহ মোহাম্মদ জাকারিয়া, কিবরিয়া ও আহম্মদ আলী। এ সময় দেশীয় অস্ত্র, বিস্ফোরণের ধ্বংসাবিশেষ, বিপুল পরিমান জিহাদি বই ও পুস্তক উদ্ধার করা হয়েছে। অভিযান চলাকালে জঙ্গিদের ধারালো দায়ের কোপে পুলিশের তিনজন সদস্য আহত হন। তাদের নাম এখনও পর্যন্ত জানা যায়নি। ঘটনাস্থল থেকে জঙ্গি জাকারিয়াকে গুলিবিদ্ধ অবস্থায় আটক করা হয়েছে। তিনি ঢাকা মেডিকেল কলেজে চিকিৎসাধীন রয়েছেন।
শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে রাজধানীর রূপনগর থানার রূপনগর আবাসিক এলাকার ২৮ নম্বর রোডের ২৩ নম্বর বাড়ি থেকে তাদের আটক করা হয়।
অ্যান্টি টেরোরিজম ইউনিটের পুলিশ সুপার মো. মাহিদুজ্জামান আজ শনিবার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
তিনি জানান, শুক্রবার মধ্যরাতে গোপনে অভিযান চালিয়ে আনসার আল ইসলামের সক্রিয় তিন জঙ্গি সদস্যকে আটক করা হয়েছে। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আসামিরা বিস্ফোরণ ঘটায় এবং দেশীয় অস্ত্রসহ আক্রমণ করলে পুলিশ আত্মরক্ষার্থে সাত রাউন্ড পাল্টা গুলি ছুড়ে।
পুলিশের এই কর্মকর্তা আরও জানান, জঙ্গিদের ধারালো দায়ের কোপে পুলিশের তিনজন সদস্য আহত হন। ঘটনাস্থল থেকে জঙ্গি জাকারিয়াকে গুলিবিদ্ধ অবস্থায় আটক করা হয়েছে। তিনি ঢাকা মেডিকেল কলেজে চিকিৎসাধীন রয়েছেন।
এদিকে, শনিবার সকালে ডিএমপি’র রুপনগর থানা পুলিশ ৩ জঙ্গিকে আটকের খবরটি নিশ্চিত করেছেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here