রাজধানীতে কাভার্ড ভ্যানের চাপায় নারী নিহত

0
157
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর রামপুরা থানার বনশ্রী এলাকায় কাভার্ড ভ্যানের চাপায় আনোয়ারা বেগম (৪৮) নামে নারী নিহত ও একজন আহত হয়েছে।
আজ বৃহস্পতিবার (২১ নভেম্বর) সকাল ৯ টার দিকে রামপুরা থানার বনশ্রী আবাসিক এলাকার সি বøকের পাঁচ নাম্বার রোডে এ দুর্ঘটনা ঘটে।
ডিএমপি রামপুরা থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) মো.আলামিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আজ সকাল ৯টার দিকে বনশ্রী আবাসিক এলাকার সি বøকের পাঁচ নাম্বার রোড এলাকা দিয়ে রাস্তাপারাপার হচিছল ওই আনোয়ারা বেগম (৪৮) নামে এক নারী। এসময় দ্রæতগতিতে এসে একটি কাভার্ড ভ্যান তাকে ঘটনাস্থলে চাপা দিলে তিনি গুরুতর আহত হয়। পরে তাকে স্থানীয় লোকজন উদ্বার করে ঢামেক হাসপাতালে পাঠালে নিয়ে গেলে আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। এছাড়া একই দুর্ঘটনায় আরও এক জন আহত হয়। তাকে চিকিৎসার জন্য ঢামেক হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত আনোয়ারা বেগমের গ্রামের বাড়ি কুমিল্লা জেলার দেবিরদ্বার থানার মরিজা গ্রামে।
এসআই মো: আলামিন আরও বলেন, দুর্ঘটনার পর কাভার্ড ভ্যানটি দ্রæতগতিতে পালিয়ে যায়। গাড়ি চালককে এখনও পর্যন্ত আটক করা যায়নি, তিনি পলাতক রয়েছেন।
নিহত আনোয়ারা বেগমের ছেলে মাসুম মিয়া পুলিশকে জানান, তার মা সকালে রাস্তায় হাঁটতে বের হন। বাসার সামনে রাস্তা পারাপারের সময় কাভার্ডভ্যানের ধাক্কায় তিনি নিহত হন। তিনি রাজধানীর রামপুরা থানার বনশ্রীতে পরিবার নিয়ে বসবাস করে আসছিল।
ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (ইন্সপেক্টর) মো: বাচ্চু মিয়া আজ জানান, ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এঘটনায় রামপুরা থানায় আইনগত ব্যবস্থা গ্রহনের প্রস্তুতি চলছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here