রাজধানীতে পৃথক ঘটনায় তিন জনের মরদেহ উদ্ধার

0
166
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর যাত্রাবাড়ী, রায়েরবাগ ও আদাবরে পৃথক তিনটি স্থানে পৃথক ঘটনায় এক ভ্যান চালক, নির্মাণ শ্রমিক ও দোকান কর্মচারী সহ তিন জনের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন-ভ্যানচাল দুলু মিয়া (৪৫), দোকান কর্মচারী সোহাগ (২২) ও নির্মাণ শ্রমিক সানা উল্লাহ (২৫)। খবর পেয়ে সংশ্লিস্ট থানা পুলিশ নিহতদের মরদেহ উদ্বার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) মর্গে পাঠিয়েছে।
আজ বৃহস্পতিবার ও বুধবার রাজধানীর যাত্রাবাড়ি,রায়েরবাগ ও আদাবওে পৃথক তিন স্থানে এ ঘটনা ঘটে।
ডিএমপি যাত্রাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মাজহারুল ইসলাম আজ বৃহস্পতিবার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
তিনি জানান, বৃহস্পতিবার দুপুরে রায়েরবাগ ফুটওভারব্রিজের নিচের রাস্তা পারাপারের সময় একটি সিএনজিচালিত অটোরিকশা তাকে চাপা দিয়ে চলে যায়। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুপুর দেড়টার দিকে মৃত ঘোষণা করেন। নিহত দুলু মিয়া পেশায় একজন ভ্যান চালক।
এদিকে, আজ বৃহস্পতিবার (২৯ আগস্ট) ভোরের দিকে রাজধানীর যাত্রাবাড়ীর রায়েরবাগে একটি টেইলার্সে বিদ্যুৎস্পৃষ্টে সোহাগ (২২) নামের এক কর্মচারীর মৃত্যু হয়েছে। সোহাগের বাড়ি নরসিংদী রায়পুরায়। তার বাবার নাম ইসমাইল হোসেন। সে রায়েরবাগ হাশেম রোডের ভাই ভাই টেইলার্সে কাজ করতো এবং ওই দোকানেই থাকতো।
নিহতের সহকর্মী মো. বাসির উদ্দিন জানান, সোহাগ রাতে দোকনেই ঘুমিয়েছিল। এ সময় বড় একটি ফ্যান (জিএফসি ফ্যান) সোহাগের ওপর কাত হয়ে পড়ে গেলে সে বিদ্যুৎস্পৃষ্ট হয়। পরে তাকে অচেতন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ভোর পাঁচটার দিকে সেখানকার কর্তব্যরত চিকিৎসক সোহাগকে মৃত ঘোষণা করেন
অপর দিকে, বুধবার বিকেল ৫টার দিকে রাজধানীর আদাবরে নির্মাণাধীন ৮তলা বহুতল ভবনে কাজ করার সময় মাচান ভেঙ্গে নিচে পড়ে গিয়ে সানা উল্লাহ (২৫) নামে এক শ্রমিক নিহত ও আব্দুল হালিম (২৭) নামে আরও এক শ্রমিক আহত হয়েছেন। তারা ভবনে নির্মাণশ্রমিকের কাজ করতেন।
নিহত শ্রমিক সানা উল্লাহ সহকর্মী হাবিবুর রহমান জানান, নিহতের বাড়ি নওগাঁ সাপাহার উপজেলার জবই গ্রামে। তারা ওই ভবনে থাকতেন।
এবিষয়ে আজ বৃহস্পতিবার ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদর্শক (ইনচার্জ) মো: বাচ্চু মিয়া আজ ৩জনের মৃত্যুর বিষয়টি বাসসকে নিশ্চিত করেছেন।
তিনি জানান, এবিষয়ে সংশ্লিস্ট থানা পুলিশ আইনগত ব্যবস্থা গ্রহন করেছেন।
#

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here