রাজধানীতে পৃথক দুর্ঘটনায় নারীসহ দুই জনের মৃত্যু

0
103
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর তেজগাঁও ও কমলাপুরে পৃথক দুর্ঘটনায় এক নারী ও এক ভ্যান চালকসহ দুই জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে একজন মোটরসাইকেল দুর্ঘটনায় এবং অপরজন বাসার ছাদের পানির ট্যাংক ভেঙে মারা গেছেন।
নিহতরা হলেন – ভ্যান চালক নজরুল (৫৫) ও রিমা আক্তার (৪০)।এছাড়া মোটরসাইকেল দুর্ঘটনায় চালকও আরোহী সহ আহত দুইজনের নাম তাৎক্ষনিক ভাবে জানা যায়নি।
শনিবার রাতে তেজগাঁও ও উত্তর কমলাপুরে পৃথক দু’টি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
ডিএমপির তেজগাঁও থানার (ওসি তদন্ত) আবুল হাসান খন্দকার আজ গনমাধ্যমকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানান, শনিবার দিবাগত রাত সোয়া ১০টার দিকে রাজধানীর তেজগাঁও বিএফ শাহীন স্কুল এ্যান্ড কলেজ সংলগ্ন রাস্তায় ভ্যান চালক নজরুল তার ভ্যানে করে একটি ফার্নিচার নিয়ে যাওয়ার সময় মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই নজরুলের মৃত্যু হয়। তার বাড়ি ময়মনসিংহ জেলায়। সে বাড্ডা এলাকায় থাকতো।
তিনি আরও জানান, এই ঘটনায় মোটরসাইকেলে থাকা দুজন আহত হয়েছে। তাদের মধ্যে একজনের অবস্থা গুরুতর। চিকিৎসার জন্য দুজনকে পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।
এদিকে, তেজগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) মুন জানান, মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে ভ্যানের সঙ্গে সংঘর্ষ হলে দুটিই উল্টে যায়। সে সময় বৃদ্ধ ভ্যানচালকের মৃত্যু হয়। মোটরসাইকেলের দুই আরোহী মারাত্মকভাবে আহত হয়েছেন। তাদেরকে পঙ্গু হাসপাতালে পুলিশি হেফাজতে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে। নিহত ভ্যানচালকের মরদেহ শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

অপর দিকে, রাজধানীর উত্তর কমলাপুরে ছয়তলা বাসার ছাদের পানির ট্যাংক ভেঙে পাশের টিনশেড বাড়ির ওপর পড়ে রিমা আক্তার (৪২) নামে এক নারীর মৃত্যু হয়েছে।
শনিবার দিবাগত রাত আটটার দিকে এই ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। পরে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১১টার দিকে তার মৃত্যু হয়।
স্থানীয় লোকজন ও রিমার জা সৈয়দা নাসিম আরা পুলিশকে জানান, রিমার স্বামীর নাম আহসান উল্লাহ। তিন সন্তানের জননী তিনি। থাকেন উত্তর কমলাপুর ৫৯/৫ নম্বর বাসায়। রাতে নিজের বাসার কাছেই বাবার বাসায় ছিলেন তিনি। এ সময় পাশের ছয়তলা ভবনের উপরের পানির হাউজটি ভেঙে তাদের টিনসেড বাড়ির উপরে পড়ে। এতে ঘরের ভিতরে থাকা রিমা আক্তার গুরুতর আহত হয়। পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।
ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া আজ গনমাধ্যমকে ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ মর্গে রাখা হয়েছে। ঘটনাটি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানানো হয়েছে।
এদিকে, ডিএমপির মতিঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) নূরে আলম গাজী ঘটনার সত্যতা নিশ্চিত করে বাসসকে জানান, শনিবার রাতে উত্তর কমলাপুর ৫৯/৫ নম্বর বাসায় সিমেন্ট দিয়ে তৈরি পানির হাউজ ধসে পড়ে রিনা নামে এক নারী মারা গেছে। এবিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here