রাজধানীতে ‘বন্দুকযুদ্ধে’ একাধিক মামলার আসামি নিহত

0
190
728×90 Banner

এস.এম.মনির হোসেন জীবন : রাজধানীর খিলগাঁওয়ে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে একাধিক মামলার আসামী সোহেল হাওলাদার (৩০) নামে এক যুবক নিহত হয়েছে। ঘটনাস্থল থেকে একটি রিভলবার জব্দ করা হয়েছে।
ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) খিলগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মশিউর রহমান আজ এসব তথ্য নিশ্চিত করেছেন।
ওসি জানান, শনিবার দিবাগত রাত ৩টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে খিলগাঁও থানা পুলিশের একটি টিম নাগদারপাড় এলাকায় অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিতি টের একদল সন্ত্রাসী পুলিশকে লক্ষ্ করে প্রথমে গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালালে এতে সোহেল হাওলাদার (৩০) নামে এক যুবক গুলিবিদ্ধ হয়। তাকে রোববার ভোর ৫টার দিকে মুমূর্ষু অবস্থায় উদ্বার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
পুলিশের দাবি, সোহেলের বিরুদ্ধে খুন ও মাদকসহ ১০ থেকে ১২টি মামলা রয়েছে। নিহত সোহেল ফরিদপুরের ভাঙ্গা থানার সুরুজ হাওলাদারের ছেলে বলে জানা গেছে।
সোহেলের ভাই মোহাম্মদ জামাল হাওলাদার আজ জানান, সোহেলের পুরো নাম সোহেল হাওলাদার ঝুনা (৩০)। ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার পুকুরপাড় গ্রামের বাসিন্দা সে। তার ভাই মুগদা এলাকায় স্ত্রী শাহনাজকে নিয়ে বসবাস করে আসছিল ।
খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) আজিজুল হক জানান, নিহত সোহেল হত্যা মামলাসহ এক ডজন মামলার আসামি সে। মাদক মামলায় কয়েকদিন আগে গ্রেফতার হন তিনি।
তিনি আরও জানান, ঘটনাস্থল থেকে একটি রিভলবার জব্দ করা হয়েছে। ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ ঢামেক মর্গে রাখা হয়েছে। এঘটনায় লিখগাঁও থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here