রাজধানীতে মাদক ব্যবসায়ীর সাথে র‌্যাবের গুলি বিনিময় : ১২হাজার লিটার দেশীয় মদ জব্দ

0
146
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন: রাজধানীর ভাটারা থানার বসুন্ধরা আবাসিক এলাকায় বালু নদীর পাড়ে মাদক ব্যবসায়ীদের সাথে র‌্যাব-৪ এর সাথে গুলিবিনিময়ের ঘটনা ঘটেছে। এঘটনার পর র‌্যাব সদস্যরা স্থানীয় কাঁশবনের ভেতর দেশীয় মদ উৎপাদন ও সংরক্ষনাগারে তল্লাশী চালিয়ে ৬০টি প্লাস্টিকের ড্রামে ভর্তি অবস্থায় ১২ হাজার লিটার দেশীয় তৈরী মদ জব্দ করেছে।
র‌্যাবের আইনও গনমাধ্যম শাখার সহকারী পরিচালক (মিডিয়া) সিনিয়র এএসপি মো: মিজানুর রহমান আজ বাসসকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
রাজধানীর ভাটারা থানার বসুন্ধরা আবাসিক এলাকায় বালুর নদীর পাড়ে কাঁশবন এলাকায় এঘটনা ঘটে।
র‌্যাব-৪ সুত্রে জানা যায়, সোমবার দিবাগত রাত ১০টার দিকে র‌্যাব-৪ এর সাদা পোশাকধারী একটি দল অবৈধ মাদক উদ্বারের জন্য রাজধানীর ভাটারা থানাধীন বসুন্ধরা আবাসিক এলাকায় বালুর নদীর পাড় সংলগ্ন কাঁশবন এলাকায় যায়। এসময় মাদক ব্যবসায়ীরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মদ ভর্তি ট্রলার থেকে র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছুড়ে। তখন র‌্যাব সদস্যরা আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়ে। এসময় উভয়ের মধ্যে গুলিবিনিময় হয়। এক পর্যায়ে র‌্যাব সদস্যরা মাদক ব্যবসায়ীদের ধাওয়া করলে তারা মাদক ভর্তি ট্রলারযোগে পালিয়ে যায়। উক্ত সময়ে র‌্যাব সদস্যদের নিকট তাৎক্ষনিক কোন নৌযান না থাকায় তাদের ধাওয়া করা সম্ভব হয়নি। ফলে মাদক ব্যবসায়ীরা কৌশলে পালাতে সক্ষম হয়। অভিযানের এক পর্যায়ে সোমবার রাত ১০টা থেকে মঙ্গলবার দুপুর ১২টা পর্যন্ত র‌্যাব-৪ এর একটি দল বসুন্ধরা আবাসিক এলাকায় বালু নদীর পাড় কাঁশবনের ভিতর দেশীয় মদ উৎপাদন ও সংরক্ষনাগারের সন্ধান পায় এবং সেখানে বিভিন্ন স্থানে তল্লাশী করে মাটির নিচে সু-কৌশলে রক্ষিত দেশীয় মদ ভর্তি ৬০ টি ড্রামে প্রায় ১২ হাজার লিটার দেশীয় মদ জব্দ করে। উপরোক্ত বিষয়ে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলে জানিয়েছে র‌্যাব-৪।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here