রাজধানীতে র‌্যাবের সঙ্গে বন্ধুকযুদ্বে এক মাদক ব্যবসায়ী নিহত

0
167
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর আগারগাঁওয়ে র‌্যাবের সঙ্গে কথিত বন্ধুকযুদ্বে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। নিহতের নাম আশরাফ আলী (৩৭)। তিনি মুন্সীগঞ্জের গজারিয়া থানার রায়পাড়া গ্রামের দানেশ মিয়ার ছেলে। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, চার রাউন্ড গুলি, একটি ম্যাগাজিন ছাড়াও ৪৯৭ বোতল ফেন্সিডিল এবং একটি প্রাইভেটকার জব্দ করার কথা জানিয়েছে র‌্যাব।
মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে শেরে বাংলা নগরে বাংলাদেশ বেতারের সামনে বসানো চেকপোস্টে এ ঘটনা ঘটে।
এলিট ফোর্স র‌্যাব-২ এর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন ফারুকী আজ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
র‌্যাব-২ সুত্রে জানা যায়, মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে গোপন সংবাদে র‌্যাব-২ এর একটি দল জানতে পারে যে, যশোরের চুয়াডাঙ্গা এলাকা থেকে একটি প্রাইভেটকারে করে কিছু মাদক ঢাকায় নিয়ে আসা হচ্ছে। এমন সংবাদ পেয়ে র‌্যাব সদস্যরা আগারগাঁও ও মানিক মিয়া অ্যাভিনিউ তিনটি প্রধান সড়কে চেকপোস্ট বসায়। শেরেবাংলা নগরে বাংলাদেশ বেতারের সামনে বসানো চেকপোস্টে আসা প্রতিটি গাড়িতে তল্লাশি চালানো হচ্ছিল। তখন মঙ্গলবার রাত আড়াইটার দিকে একটি প্রাাইভেটকার চেকপোস্ট দেখে জোরে টান দিয়ে পার হতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক বিভাজকে ধাক্কা খেয়ে উল্টে যায়। তখন উল্টে যাওয়া গাড়ির দিক থেকে র‌্যাব সদস্যদেরকে লক্ষ্য করে গুলি ছোঁড়া হলে আতœরক্ষার্থে র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি ছুঁড়ে। উভয় পক্ষের মধ্যে কিছুক্ষণ গুলিবিনিময় হল। এসময় দুজন পালিয়ে যায়। অপর একজনকে র‌্যাব সদস্যরা ঘটনাস্থল থেকে আহত অবস্থায় উদ্ধার করে সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করেন।
র‌্যাবের লিগ্যাল ও মিডিয়া উইংয়ের পরিচালক মুফতি মাহমুদ খান আজ জানান, মঙ্গলবার দিবাগত মধ্য রাতে এ বন্ধুকযুদ্বের ঘটনা ঘটে। নিহতের পকেটে একটি পরিচয়পত্র পাওয়া গেছে। যেখানে তার নাম আশরাফ আলী এবং বাড়ি মুন্সীগঞ্জের গজারিয়া লেখা আছে। তিনি মাদক ব্যবসায়ী ছিলেন বলে দাবি করছে র‌্যাব। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় শেরেবাংলা নগর থানার একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here