রাজধানীতে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

0
206
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর খিলক্ষের থানার ডুমনী এলাকায় একদল মাদক ব্যবসায়ীর সঙ্গে এলিট ফোর্স র‌্যাব-১ এর সদস্যদের মধ্যে কথিত বন্দুকযুদ্ধে অজ্ঞাতনামা এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এ ঘটনায় দু’জন র‌্যাব সদস্য আহত হয়েছেন। র‌্যাবের দাবি, নিহত ব্যক্তি একজন মাদক ব্যবসায়ী।
সোমবার দিবাগত রাত ২টার দিকে খিলক্ষেতের ৩০০ ফিট রাস্তার পাশে ডুমনী এলাকায় এ বন্ধুকযুদ্বের ঘটনা ঘটে।
এলিট ফোর্স র‌্যাবের মুখপাত্র কমান্ডার মুফতি মাহমুদ খান আজ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
র‌্যাবের আইনও গনমাধ্যম শাখার সহকারী পরিচালক (মিডিয়া) সিনিয়র এএসপি মো: মিজানুর রহমান ভুঁইয়া আজ জানান, সোমবার দিবাগত রাত ২টার দিকে খিলক্ষেতের ৩০০ ফিট রাস্তার পাশে ডুমনী এলাকায় মাদক ব্যবসায়ীদের ধরতে র‌্যাব-১ এর একটি দল সেখানে অভিযান চালায়। তখন র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা প্রথমে গুলি করে। তখন র‌্যাব সদস্যরা আত্মরক্ষার্থে পাল্টা গুলি করে। উভয় পক্ষের মধ্যে কিছুক্ষণ গুলিবিনিময় হয়। পরে ঘটনাস্থল থেকে অঞ্জাত নামা এক মাদক ব্যবসায়ীকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। তার কাছ থেকে বিপুল পরিমাণ ইয়াবা, বিদেশি পিস্তল ও গুলি উদ্ধার করা হয়েছে। এঘটনায় র‌্যাবের দুই সদস্য আহত হয়েছে।
আজ মঙ্গলবার দুপুরে খিলক্ষেত থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মোস্তাফির বন্দুকযুদ্বে একজন নিহত হওয়ার ঘটনার সত্যতা স্বীকার করেছেন।
ওসি জানান, নিহতের পরিচয় এখনও পর্যন্ত জানা যায়নি। তার মরদেহ উদ্বার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় এখনও পর্যন্ত মামলা হয়নি।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here