রাজধানীতে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী কলেজ শিক্ষার্থী নিহত : আহত-২

0
183
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর যাত্রাবাড়ীস্থ মেয়র হানিফ ফ্লাইওভারের ওপরে মোটরসাইকেল নিযন্ত্রণ হারিয়ে ইমন (২০) নামে এক কলেজ শিক্ষার্থী নিহত এবং আরও দুই সহযোগী শিক্ষার্থী সোহাগ (১৯) ও নাদিম (২০) আহত হয়েছে। নিহত ইমন ঢাকা সিদ্ধেশ্বরী ডিগ্রি কলেজের অনার্সের ছাত্র। ঢাকার শনির আখড়ায়, শেখদি বটতলায় এলাকার বাসিন্দা।
আজ বৃহস্পতিবার (৬ জুন) দুপুর সোয়া ২টার দিকে এই ঢাকা যাত্রাবাড়ী মেয়র হানিফ ফ্লাইওভারের ওপরে দুর্ঘটনা ঘটে।
ডিএমপি ওয়ারী থানার উপ-পরিদর্শক (এসআই) নয়ন কুমার আজ বিকেলে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
ডিএমপি’র ওয়ারী থানা ও ঢামেক পুলিশ আজ জানান, বৃহস্পতিবার দুপুর সোয়া ২টার দিকে ৩ বন্ধু একটি মোটরসাইকেলে করে যাত্রাবাড়ীর শেখদী বটতলা এলাকা থেকে বের হয়ে ঢাকা যাত্রাবাড়ী মেয়র হানিফ ফ্লাইওভার দিয়ে শহীদ মিনারে যাচিছল। এসময় সালাউদ্দিন হাসপাতালের দিকে হানিফ ফ্লাইওভারের ওপর মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারালে তারা ছিঁটকে পড়ে যান। এতে মোটরসাইকেলের পিছনে থাকা ইমনের মাথা রেলিয়ের সঙ্গে আঘাত লাগে। পরে পথচারীরা তিনজনকে দ্রুত উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক ইমনকে মৃত ঘোষণা করেন। নিহত ইমন সিদ্ধেশ্বরী ডিগ্রি কলেজের অনার্সের ছাত্র। আহত সোহাগ (১৯) ও নাদিম (২০) অন্য একটি কলেজের শিক্ষার্থী এবং একই এলাকার বাসিন্দা বলে জানা যায়।
ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আব্দুল খান আজ জানান, মোটরসাইকলেটি নিয়ন্ত্রণ হারালে এ দুর্ঘটনাটি ঘটে। এদের মধ্যে সোহাগ (১৯) ও নাদিম (২০) এই দুইজনের মাথায় হেলমেট ছিল। কিন্তু ইমনের মাথায় ছিলনা। এঘটনায় কলেজ শিক্ষার্থী ইমন মারা যায়। তার মৃতদেহ ঢামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here