রাজধানীতে সড়ক দুর্ঘটনায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত : আহত-২

0
163
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর গুলিস্তান-যাত্রাবাড়ি হানিফ ফ্লাইওভারে মোটরসাইকেল দুর্ঘটনায় এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত সহ আরও দুইজন গুরুতর আহত হয়েছেন। নিহতের নাম কামরুজ্জামান আসিফ (২৪)। আসিফ আহসানউল্লাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এমবিএ শিক্ষার্থী ছিলেন। এদুর্ঘটনায় গুরুতর আহত সোহেল (২৯)কে ঢাকার পঙ্গু ও খাদিজা আক্তার (২৪)কে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বুধবার (১৬ অক্টোবর) দিনগত রাত আড়াইটার দিকে গুলিস্তান-যাত্রাবাড়ি হানিফ ফ্লাইওভারের ওপরে র‌্যাব অফিসের সামনে এই দুর্ঘটনাটি ঘটে।
ডিএমপি ওয়ারী থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ আজ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বুধবার দিনগত রাত আড়াইটার দিকে নিহত শিক্ষার্থী কামরুজ্জামান আসিফ (২৪) ও তার দুই সহকর্মী সোহেল (২৯) ও খাদিজা আক্তার (২৪) সহ তিনজন একটি মোটরসাইকেলে করে গুলিস্তান থেকে যাত্রাবাড়ির দিকে যাচিছল। এ সময় তাদের বহনকারী মোটরসাইকেলটি হানিফ ফ্লাইওভারের ওপরে র‌্যাব অফিসের সামনে আসলে নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডের সঙ্গে ধাক্কা লেগে পড়ে গেলে এদুর্ঘটনা ঘটে। খবর পেয়ে ওয়ারী থানা পুলিশ আহত ৩জনকে উদ্বার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে সেখানে কামরুজ্জামান আসিফ মারা যায়। বাকি দুই জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার মধ্যে আসিফের বন্ধু সোহেলকে ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। খাদিজা আক্তারকে ঢামেক হাসপাতালে চিকিৎসা করা হচেছ।
ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) মো: বাচ্চু মিয়া আজ ঘটনার সত্যতা স্বীকার করেছেন। দুর্ঘটনায় নিহত শিক্ষার্থী আসিফের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিস্তারিত জানার চেষ্টা চলছে বলেও জানান তিনি। অপর দিকে, এদুর্ঘটনায় ডিএমপির ওয়ারী থানায় একটি অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here