রাজধানীতে সড়ক দুর্ঘটনায় ওসিসহ তিন জন আহত

0
191
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর শেরে বাংলানগর থানার চন্দ্রিমা উদ্যানের সামনে এক সড়ক দুর্ঘটনায় দুই পুলিশ ও এক আনসার সদ্য সহ তিন জন গুরুতর অঅহত হয়েছেন। দুর্ঘটনায় আহতরা হলেন রামপুরা থানার পরিদর্শক (তদন্ত) মাসুদ পারভেজ, পুলিশ ভ্যান চালক কনস্টেবল মো. মোহসিন এবং আনসার সদস্য আকিদুল ইসলাম। আহতদেরকে উদ্ধার করে রাজারবাগ পুলিশ হাসপাতালে পাঠানো হয়েছে। এতে গাড়িটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। মোটরসাইকেল চালক সাকিল আহমেদকে আটক করেছে পুলিশ। এঘটনায় মোটরসাইকেলটি পুলিশ জব্দ করেছে।
শুক্রবার (৮ নভেম্বর) বেলা পৌনে ১১টার দিকে রাজধানীর শেরে বাংলা নগর থানার চন্দ্রিমা উদ্যান সংলগ্ন সামনের রাস্তায় নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাতে উঠে ল্যাম্পপোস্টের সঙ্গে ধাক্কা খেয়ে এ দুর্ঘটনা ঘটে।
শেরে বাংলা নগর থানার অফিসার ইনচার্জ (ওসি) জানে আলম মুন্সি আজ ঘটনার সত্যতা স্বীকার করেছেন।
ওসি জানান, দুর্ঘটনার পর আহতদের উদ্ধার করে প্রথমে রাজারবাগ পুলিশ লাইন্স হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে জাতীয় অর্থোপেডিক্স পঙ্গু হাসপাতালে পাঠানো হয়।
পুলিশ, ট্রাফিক পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার বেলা পৌনে ১১টার দিকে রামপুরা থানা পুলিশের ওই গাড়িটি শেরে বাংলানগর থানার চন্দ্রিমা উদ্যান সংলগ্ন রাস্তা দিয়ে আসছিল। তার বিপরীত পাশ থেকে একটি মোটরসাইকেল উল্টো লেন ধরে যাচ্ছিল। হঠাৎ মোটরসাইকেলটি পুলিশের পিকআপভ্যানের সামনে পড়ে ইউটার্ন নিতে গেলে এদুর্ঘটনা ঘটে।
এদিকে শেরে বাংলা নগর থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. হাবিবুর রহমান জানান, উল্টো লেনে আসা মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে। চালক সাকিল আহমেদকে থানায় পুলিশ হেফাজতে নেওয়া হয়। পুলিশের গাড়িটি ব্যবহার করতেন ওসি মাসুদ পারভেজ। পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে আলোচনা করে ব্যবস্থা নেওয়া হবে।
রামপুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল কুদ্দুস ফকির বলেন, আমাদের একটি গাড়ি দুর্ঘটনার শিকার হয়েছে। এতে তিন জন আহত হয়েছেন। আহতদেরকে রাজারবাগ পুলিশ হাসপাতালে এনে চিকিৎসা দেয়া হচ্ছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here