রাজধানীতে ৪ কিশোর গ্যাং গ্রুপের ২২ সদস্যকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড

0
157
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর মুগদা এলাকা থেকে কিশোর গ্যাং গ্রুপের ২২ সদস্যকে (কিশোর)কে অভিযান চালিয়ে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৩) এর একটি দল। এসময় তাদের কাছ থেকে ২৫ পিস ইয়াবা ও ১ কেজি গাঁজা জব্দ করা হয়েছে। এঘটনায় অপ্রাপ্ত তিন কিশোরকে কারাদন্ড দিয়ে গাজীপুরের কিশোর সংশোধনাগারে পাঠানো হয়েছে এবং বাকি ১৯ জনকে প্রত্যেককে বিভিন্ন মেয়াদে সাজা দিয়ে কেন্দ্রীয় কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত।
র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৩) এর অতিরিক্ত পুলিশ সুপার (এসপি) বিনা রাণী দাশ এ অভিযানে নেতৃত্ব দেন। র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আক্তারুজ্জামান।
সোমবার দিবাগত রাতে মান্ডা ব্রিজ ও হিরু মিয়ার গলি সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে ২২ কিশোরকে আটক করে র‌্যাব-৩।
র‌্যাব-৩ এর এসপি বিনা রাণী দাশ জানান, সোমবার দিবাগত সন্ধ্যা ৭টার দিকে মুগদার মান্ডা ব্রিজ ও হিরু মিয়ার গলি সহ আশপাশের এলাকায় আধিপত্য বিস্তার, মাদক সেবন ও বিক্রির সাথে জড়িত কিশোর গ্যাং গ্রুপের সদস্যদের ধরতে র‌্যাব-৩ এর একটি দল সেখানে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে অভিযান পরিচালনা করে। র‌্যাব জানান, এসময় স্থানীয় কিশোর গ্যাং গ্রæপ ‘চান-যাদু (জমজ ভাই) গ্রুপ’, ‘ডেভিল কিং ফুল পার্টি’, ‘ভলিয়ম টু’ ও ‘ভান্ডারি গ্রুপের ২২জন সদস্যকে আটক করে। তাদের বয়স ১০ থেকে ১৮ বছর। ধৃত কিশোর গ্রæপের সদস্যরা এলাকায় শো-ডাউন, মেয়েদের ইভটিজিং, মাদকসেবনে জড়িত।
ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আক্তারুজ্জামান জানান, অভিযানকালে কিশোর গ্যাং গ্রুপের অপ্রাপ্ত তিন সদস্যকে করাদন্ড প্রদান করে তাদেরকে গাজীপুরের কিশোর সংশোধনাগারে পাঠানো হয়েছে। বাকী ১৯ জনকে বিভিন্ন মেয়াদে সাজা দিয়ে কেন্দ্রীয় কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।
তিনি আরও বলেন, এসময় অভিযান পরিচালনা করে ২৫ পিস ইয়াবা ও ১ কেজি গাঁজা উদ্বার করা হয়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here