রাজধানীর উত্তরখানে একই পরিবারের ৩ সদস্যর লাশ উদ্ধার

0
194
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর উত্তরখানের মৈনারটেক এলাকার একটি বাড়ি থেকে একই পরিবারের তিন জনের মরদেহ উদ্ধার করেছে উত্তরখান থানা পুলিশ। নিহতরা হলো-মা, মেয়ে ও পুত্র। তবে, উত্তরখান থানা পুলিশ এটিকে প্রাথমিক ভাবে আতœহত্যা বলে ধারনা করছে। নিহতের বিস্তারিত পরিচয় এখনও পর্যন্ত জানা যায়নি।
আজ রোববার দিবাগত রাত ১০টার দিকে উত্তরখান থানা পুলিশ ওই বাড়িতে ফুকে ঘরের দরজা ভেঙ্গে ৩জনের মরদেহ উদ্বার করে।
ডিএমপি’র উত্তরখান থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: হেলাল উদ্দিন আজ রাতে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
ওসি জানান, রোববার রাত ৯টার দিকে আমরা জাতীয় জরুরী সেবা ৯৯৯ এর পাওয়া তথ্যের ভিত্তিতে জানতে পেরে সঙ্গীয় ফোর্স নিয়ে দ্রæত ঘটনাস্থলে আসি এবং উদ্ধার অভিযানে চালায়। অভিযানের অংশ হিসেবে পুলিশ ওই বাড়িতে রাত ১০টার দিকে ঘরের দরজা ভেঙ্গে একই পরিবারের ৩জনের মরদেহ উদ্বার করে। যাদেও লাশ উদ্বার করা হয়েছে তারা হলেন-মা,মেয়ে ও ছেলে। পুলিশ ধারণা করছে নিহতরা সকলে একই পরিবারের সদস্য। তারা উত্তরখানের মৈনারটেক গ্রামের ওই বাড়িটিতে ভাড়া থাকতো।
পুুলিশ ও এলাকাবাসিরা জানায়, প্রথম রমজানে তারা ঐ বাসাটি ভাড়া নিয়ে সপরিবাওে বসবাস করে আসছিল। বাসাটি ভিতর থেকে আটকানো ছিলো। পুলিশ ধারনা করছে গত ২ থেকে ৩ দিন আগে এই ঘটনা ঘটে।
এদিকে, রাতে ঘটনাস্থলে থাকা উত্তরখান থানার পরিদর্শক (তদন্ত) নাসির উদ্দিন জানান, উত্তরখানের মৈনারটেক বাজার সংলগ্ন কালি মন্দির ও গিয়াসউদ্দিনের বাড়ি মসজিদের পাশেই একটি বাড়িতে তিন জনের কোন সাড়া পাওয়া যাচ্ছে না বলেই কল আসে। আমরা সেই মতে ঘটনাস্থলে এসে ঘরের দরজা ভেঙ্গে মা মেয়ে ও ছেলে সহ ৩জনের মরদেহ উদ্বার করি।
উত্তরখান থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: হেলাল উদ্দিন জানান, ৩জনের মরদেহ উদ্বারের পর ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে রাতে পাঠানো হবে। ঘটনাস্থল থেকে একই চিরকুট উদ্বার করা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here