রাজধানীর খিলগাঁওয়ে একই পরিবারের দুই শিশুর মরদেহ উদ্ধার

0
171
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর খিলগাঁও গোড়ানের একটি বাসা থেকে একই পরিবারের দুই শিশুর মরদেহ উদ্ধার করেছে খিলগাঁও থানা পুলিশ। এ ঘটনার পর অগ্নিদগ্ধ শিশুর মা আরিফুন্নেসা পপি (৩৫)কে দগ্ধ অবস্থায় চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।
নিহত দুই শিশু হলেন- মেহজাবিন আলভী (১১) ও জান্নাতুল ফেরদৌস জান্নাত (৬)। ন্যাশনাল আইডিয়াল স্কুলের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী মেহজাবিন আলভী ও একই স্কলের প্রথম শ্রেনীর শিক্ষার্থী ছিল জান্নাতুল ফেরদৌস জান্নাত । ঘটনাস্থল থেকে রক্তমাখা ছুরি ও বটি উদ্ধার করেছে খিলগাঁও থানা পুলিশ। খবর পেয়ে ঘটনাস্থলে পরিদর্শন করেছে সিআইডি’র ক্রাইম সিন ইউনিটের সদস্যরা।
শুক্রবার দিনগত রাতে রাজধানীর খিলগাঁও থানার গোড়ান এলাকার একটি বাসায় এই শিশু জোড়া খুনের ঘটনা ঘটে।
আজ শনিবার ডিএমপি খিলগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মশিউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
ওসি জানান, শুক্রবার দিনগত রাতে দুই সন্তানকে গলাকেটে ও আগুনে পুড়িয়ে হত্যার পর নিজ ঘরে বসা ছিলেন তাদের পাষন্ড মা আরিফুন্নেসা পপি। আজ শনিবার সকাল সাড়ে আটটায় খবর পেয়ে পুলিশ দগ্ধ অবস্থায় মৃত শিশুদের মাকে উদ্ধার করে। পরে তাকে পুলিশ পাহারায় ঢামেক হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়েছে।
ওসি বলেন, প্রাথমিক ভাবে ধারনা করা হচেছ- পারিবারিক কলহ ছিল। তবে, কী কারণে এই হত্যাকান্ড সংঘটিত হয়েছে তা গুরুত্বসহকারে খতিয়ে দেখা হচ্ছে।
এদিকে, নিহত শিশুদের নানা আবু তালেব জানান, খিলগাঁওয়ে ন্যাশনাল আইডিয়াল স্কুলে পড়াশোনা করত তার দু’ নাতনি। আলভী চতুর্থ শ্রেণীতে ও জান্নাত জুনিয়ার ওয়ানে। দু’জনেই ছিল খুব মেধাবী। ওদের বাবা মোজাম্মেল হোসেন বিপ্লব। তিনি মুন্সিগঞ্জ শ্রীনগর ইলেকট্রিক ব্যবসা করেন। শুক্রবারে বাসায় আসেন ও শনিবারে আবার থেকে মুন্সিগঞ্জ চলে যান। সাংসারিক বিষয় নিয়ে মাঝে মধ্যে স্বামী স্ত্রীর মধ্যে মানোমালিণ্য হত। তবে, কি কারণে এ ঘটনা ঘটেছে তা আমি বলতে পারবো না।
এলাকাবাসি ও পপির ভাতিজা অনিক জানান, পারিবারিক কলহের জের ধরে ফুফি (পপি) দুই শিশুকে জবাই করে নিজেই আত্মহত্যার চেষ্টা করেন।
পুলিশের ধারণা, বাচ্চা দুটিকে রাতে জবাই করে হত্যা করে নিজের শরীরে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করছিলেন মা। তাকে দগ্ধ অবস্থায় ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের জন্য নিহত দুই শিশুর মরদেহ ঢামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় খিলগাঁও থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here