রাজধানীর পল্লবীতে অটোরিকশা উল্টে ৫ বছরের শিশুর মৃত্যু

0
232
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর পল্লবীতে অটোরিকশা উল্টে খাদিজা আক্তার (৫) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। নিহত খাদিজা দিনাজপুর জেলার সেতাবগঞ্জ থানার ঝিনুর গ্রামর আজম খানের মেয়ে। সে মিরপুর ১২ নম্বর সেকশনের ই বøকের ৫ নম্বর রোডের একটি বাসায় পরিবারের সঙ্গে বসবাস করে আসছিল।
আজ শুক্রবার (২০ সেপ্টেম্বর) দুপুর আড়াইটার দিকে মিরপুরের পল্লবীর কালশী রোডে কমিউনিটি সেন্টারে বাবা-মায়ের সঙ্গে দাওয়াত খেয়ে বাসায় ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে।
ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আবদুল খান আজ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
পুলিশ ও খাদিজার বাবা আজম খান জানান, আজ শুক্রকার দুপুরে তারা রাজধানীর মিরপুর সাড়ে ১১ নম্বরের একটি কমিউনিটি সেন্টার থেকে দাওয়াত খেয়ে অটোরিকশাযোগে মিরপুর ১২ নম্বর সেকশনের ই বøকের ৫ নম্বর রোডের বাসায় ফিরছিলেন। এ সময় তার সঙ্গে ছিলেন স্ত্রী পেয়ারি বেগম ও ছোট মেয়ে খাদিজা। রিকশাটি কালশী রোডের আধুনিক হাসপাতালের সামনে এলে ঘুড়ির ছেড়া সুতা চালকের গলায় পেঁচিয়ে যায়। চলন্ত অবস্থায় চালক সেটি ছাড়ানোর চেষ্টাকালে রিকশাটি রাস্তার উপর নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এসময় খাদিজা গুরুতর আহত হলে তাকে দ্রুত স্থানীয় হাসপাতালে নেওয়া হয়। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে দ্রুত ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক আজ বিকেল পাঁচটার দিকে তাকে মৃত ঘোষণা করেন। তার বাবা আজম খান রাজধানীর একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন।
ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আবদুল খান জানান, ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ মর্গে রাখা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here