রাজধানীর পৃথক সড়ক দুর্ঘটনায় দু’ নারী নিহত

0
117
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত পরিচয় দু’নারী নিহত হয়েছেন। বৃহস্পতিবার দিবাগত মধ্য রাতে রাজধানীর শাহবাগ থানার হাইকোর্টের সামনে ও ক্যান্টনমেন্ট থানার জিল্লুর রহমান ফ্লাইওভারের ঢালে এ দুর্ঘটনা ঘটে।
আজ শুক্রবার ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আব্দুল খান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
ডিএমপি’র শাহবাগ থানার উপ-পরিদশর্ক (এসআই) মো. মনসুর আহমেদ জানান, বৃহস্পতিবার দিবাগত মধ্যরাতে রাজধানীর হাইকোর্টের প্রধান ফটকের সামনে গাড়ি চাপায় অজ্ঞাত পরিচয় (৩৫) নামে এক নারী নিহত হয়েছে। খবর পেয়ে শাহবাগ থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌছে ওই নারীর মরদেহ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ ঢামেক হাসপাতাল মর্গে পাঠিয়েছে। তার নাম ও পরিচয় এখনও পর্যন্ত জানা যায়নি। ওই নারীর পরনে কালো বোরকা ও লাল ওড়না ছিলো।
এঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়েছে।
এদিকে, ক্যান্টনমেন্ট থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী সাহান হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার দিবাগত রাত পৌনে ৯টার দিকে ক্যান্টনমেন্ট থানার জিল্লুর রহমান ফ্লাইওভার ব্রিজের ঢালে কোনো এক যানবাহনের ধাক্কায় ঘটনাস্থলেই অজ্ঞাতপরিচয় (২৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। আজ শুক্রবার বিকেল পর্যন্ত ওই নিহত নারীর নাম ও বিস্তারিত পরিচয় শনাক্ত করা যায়নি।
তিনি আরও জানান, পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে পাঠিয়েছে।এবিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here