রাজধানীর যাত্রাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী নিহত

0
177
728×90 Banner

এস.এম.মনির হোসেন জীবন : রাজধানীর যাত্রাবাড়ীতে রাস্তা পারাপারের সময় বিআরটিসি বাসের ধাক্কায় এক লৌহজাত ব্যবসায়ী নিহত হয়েছে। নিহতের নাম আব্দুল জলিল শেখ (৬৩)। নিহতের বাড়ি মুন্সিগঞ্জ জেলার লৌহজং উপজেলার কলমা গ্রামে। দুর্ঘটার পর পুলিশ বিআরটিসি বাসটি জব্দ করেছে।
রোববার সন্ধ্যা পৌনে ৮টার দিকে যাত্রাবাড়ী থানার সাদ্দাম মার্কেট এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
ডিএমপি যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ শামসুল আলম আজ সোমবার এসব তথ্য নিশ্চিত করেছেন।
পুলিশ নিহতের ছেলে উজ্জ্বল শেখ এর বরাত দিয়ে বলেন, নিহত আব্দুল জলিল শেখ পেশায় একজন লৌহজাত ব্যবসায়ী ছিলেন। নারায়ণগঞ্জে তার লোহার ব্যবসা ছিল। রোববার রাত পৌনে ৮টার দিকে যাত্রাবাড়ী থানার সাদ্দাম মার্কেট এলাকা দিয়ে রাস্তা পারাপারের সময় বিআরটিসি একটি বাস তাকে ধাক্কা দিয়ে তিনি গুরুতর আহত হন। পরে তাকে স্থানীয় লোকজন উদ্বার করে প্রথমে ঢাকার পঙ্গু হাসপাতালে নিয়ে যায়। পরে সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক ওই দিন রাত পৌনে ১০টার দিকে তাকে মৃত ঘোষণা করেন। বর্তমানে আব্দুল জলিল শেখ পরিবারের সদস্যদেরকে সাথে নিয়ে যাত্রবাড়ী থানার সাদ্দাম মার্কেট জিরো পয়েন্টে থাকতেন।
যাত্রাবাড়ী থানার এসআই মোঃ শামসুল আলম আজ জানান, দুর্ঘটার পর বিআরটিসি বাসটি জব্দ করা হয়েছে। তবে, গাড়ি চালক কৌশলে পালিয়ে গেছে। নিহতের মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় যাত্রবাড়ী থানায় রোড এক্রিডেন্ট আইনে একটি মামলা রুজু করা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here