রাজধানীর র‍্যাবের পৃথক অভিযানে ২৫ জুয়াড়ি গ্রেফতার

0
156
728×90 Banner

এস, এম, মনির হোসেন জীবন : রাজধানীতে র‍্যাবের পৃথক অভিযানে ২৫ জুয়াড়ি গ্রেফতার করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।
শুক্রবার দিবাগত রাতে বিভিন্ন সময়ে রাজধানীর চকবাজার থেকে ৪ জন,যাত্রাবাড়ী থানার ধলপুর থেকে ৯ জন ও কোতয়ালী থানার সদরঘাট এলাকা থেকে ১২ জনসহ মোট ২৫ জুয়াড়িকে হাতেনাতে গ্রেফতার করা হয়।
এসময় পৃথক তিনটি স্থানে অভিযানকালে আটককৃত ব্যক্তিদের নিকট থেকে নগদ ৬৭ হাজার আটশত টাকা, ৩১টি মোবাইল ফোন সেট ও ৪শ আঠার পিস তাস উদ্বারমূলে জব্দ করা হয়।
র‍্যাব-১০ এর (অধিনায়ক) এ্যাডিশনাল ডিআইজি মাহ্ফুজুর রহমান, বিপিএম শনিবার এসব তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, শুক্রবার দিবাগত রাত পৌনে ১০ টার দিকে র‍্যাব-১০ এর একটি দল রাজধানীর চকবাজার মডেল থানার সোয়ারীঘাট এলাকায় একটি বিশেষ অভিযান চালায়। এসময় জুয়ার আসর থেকে জুয়া খেলা অবস্থায় ৪ জন জুয়াড়িকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃত ব্যক্তিরা হচেছ- মোঃ ইলিয়াস (৩০), মোঃ বশির সর্দার (৩৫), মোঃ মফিজুল ইসলাম (৩২) ও মোঃ খলিল (২৬)।
অভিযানকালে ধৃত আসামীদের নিকট থেকে খোলা অবস্থায় ৫৪ পিস জুয়া খেলার কার্ড(তাস), ৪টি মোবাইল ফোন ও নগদ সাত হাজার পাঁচ টাকা উদ্ধার করা হয়।
তিনি আরও জানান, এছাড়া একই দিন দিবাগত রাতে পৌনে ১১টার দিকে র‍্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল রাজাধানীর যাত্রাবাড়ী থানার ধলপুর আউটফল এলাকায় একটি জুয়ার বোর্ডে অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় ৯ জন জুয়াড়িকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃত ব্যক্তি হলো- মোঃ শহিদ সরদার (৪২), মোঃ আশরাফ উদ্দিন আশু (৫০), মোঃ আলমগীর (৪০), মোঃ মনিরুজ্জামান (৫৮), মোহাম্মদ আলী (৪২), মোঃ ইসমাইল (২৪), মোঃ ওমর ফারুক (৪০), মোঃ বাদল রানা (৩৯) ও মোঃ হেলাল (৩২)।
এসময় তাদের নিকট থেকে খোলা অবস্থায় ১৫৬ পিস জুয়া খেলার কার্ড (তাস), ১১টি মোবাইল ফোন ও নগদ পঞ্চান্ন হাজার তিনশত টাকা উদ্ধার করা হয়।
এ্যাডিশনাল ডিআইজি মাহ্ফুজুর রহমান জানান, এছাড়া শুক্রবার দিবাগত রাত পৌনে ১২টার দিকে এর একটি দল রাজাধানীর কোতয়ালী থানার সদরঘাট এলাকায় অপর একটি বিশেষ অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় আরও ১২ জন জুয়াড়িকে হাতেনাতে গ্রেফতার করে।
গ্রেফতারকৃত ব্যক্তিরা হচেছ- মোঃ পাপন (৩৮), মোঃ শাকিল মাতবর (২৮), মোঃ দ্বীন ইসলাম (৫২), রোমান (৩৫), আঃ রাজ্জাক (৪০), মোঃ উজির (৪৮), মোঃ রাজা (৩৫), মনির (৩০), নয়ন (৩২), মোঃ ফিরোজ (৪২), মোঃ মিজানুর রহমান (৩৮) ও মোঃ মামুন (৩২)।
এসময় তাদের নিকট থেকে খোলা অবস্থায় ২০৮ পিস জুয়া খেলার কার্ড (তাস), ১৬টি মোবাইল ফোন ও নগদ পাঁচ হাজার পাঁচশত টাকা উদ্ধার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার জুয়াড়ি। তারা বেশ কিছুদিন যাবৎ একে অন্যের সাথে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে এবং জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বস্ব হারাচ্ছে।
এবিষয়ে গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here