রাজনীতির মাধ্যমে ডিসকোয়ালিফাই করার প্রবণতা আমাদেরকে ত্যাগ করতে হবে- মাশফিকুর রহমান উজ্জ্বল

0
268
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : ঢাকা মহানগর উত্তর বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের শেরে বাংলা নগর থানার সাধারণ সম্পাদক মাশফিকুর রহমান উজ্জল বলেন, স্বেচ্ছাসেবক লীগকে শক্তিশালী করতে হলে এখন থেকে স্বচছ ও ক্লিন ইমেজের নেতা আমাদের হতে হবে। সত্যতা, ধৈর্য্য, সাহস, বুদ্ধিমত্বা, ভাল ও সুন্দর কর্ম ছাড়া কেউ রাজনীনিতে এগিয়ে যেতে পারেনা। দলীয় একজন কর্মীকে সবার আগে সেটি প্রমান করতে হবে। যারা রাজনীতি করে তাদের জনগনের কাছে যাওয়ার অধিকার আছে। কাউকে রাজনীতির মাধ্যমে ডিসকোয়ালিফাই করার প্রবণতা আমাদেরকে ত্যাগ করতে হবে। তাহলে দলের শীর্ষ পর্যায়ের নেতারা দলের তৃণমূল পর্যায়ের পরিক্ষিত নেতা কমীদেরকে মূল্যায়ন করবেন বলে রবিবার সকালে স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাশফিকুর রহমান উজ্জল তার নিজ কার্যলয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
ঢাকা মহানগর উত্তর বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের শেরে বাংলা নগর থানার সাধারণ সম্পাদক মাশফিকুর রহমান উজ্জল বলেন, রাজনীতি করতে হলে তৃণমূল পর্যায়ে প্রতিযোগিতা থাকবে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ার লক্ষে শেখ হাসিনার ডিজিটাল বাংলাদের গড়ার প্রত্যয়ে আমি দলের এক কর্মী হিসেবে দীর্ঘ বছর ধরে দলের জন্য নিরলস ভাবে কাজ করে আসছি। আমি দলের হাইকমান্ডের নির্দেশ মেনেই স্বচছ ভাবে রাজনীতি করি। আর রাজনীতিকে রাজনীতি ভাবেই মোকাবেলা করা উচিৎ। কোনও নোংরা খেলা রাজনীতির অংশ হতে পারে না। আমি স্বেচ্ছাসেবক লীগের একজন সাধারণ সম্পাদক হিসেবে মানুষের কল্যানের জন্য রাজনীতি করি। দেশের আপামর জনগনকেই নিয়েই আমার রাজনীতি। মানুষের কল্যানের জন্যই আমি নিরলস ভাবে আজও রাজনীতি করে যাচিছ। আমার কোন চাওয়া পাওয়া নেই। আমি ও আমার পরিবারের সদস্যরা বিভিন্ন সময় মিথ্যা হয়রানীর শিকার হয়েছি। এছাড়া আমি স্কুল, কলেজ, মসজিদ মাদ্রসা সহ সামাজিক বিভিন্ন সংগঠনের সাথে সম্পৃক্ত আছি।
তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষন করছি। বঙ্গবন্ধুর স্বপ্ন ও বাংলাদেশ আওয়ামীলীগের অঙ্গসংগঠনের একতা ধ্বংস করতে জামাত ও বিএনপির সাথে হাত মিলিয়ে যারা মিথ্যা অপপ্রচার করছেন তাদের চিহ্নিত করে শাস্তির আবেদন জানাচ্ছি। দলের নাম ভাঙ্গিয়ে কেই কোন অপরাধ করলে তার দায় দল নিবে না। যে অপরাধ করবে তাকেই তার দায় বহন করতে হবে। এটাই আমার প্রত্যাশা। আজকে আওয়ামীলীগ সরকার ক্ষমতায় অধিষ্ঠিত। অথচ দলে এখন নব্য ও হাইব্রিড নেতাদের ছড়াছড়ি। সুবিধাবাদী নেতারা পদে পদে সয়লাব হয়ে গেছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here