রাজশাহী,তানোর এ চাঞ্চল্যকর মনিরুল হত্যার আসামী গ্রেফতার

0
182
728×90 Banner

স্বপন, তানোর (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর তানোর উপজেলায় ধানক্ষেতের পাশের ড্রেন থেকে মনিরুল (৩৮) এর লাশ উদ্ধার করেছিল পুলিশ।
গত বৃহস্পতিবার (০২ সেপ্টেম্বর) ২০২১ ইং দুপুর ১২টার দিকে পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়।
নিহত ওই যুবকের নাম মনিরুল ইসলাম (৩৮) তিনি উপজেলার কামারগাঁ ইউপির পারিশো গ্রামের মৃত শুকুর উদ্দিন মোল্লার ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানিয়েছিলেন, তানোর চৌবাড়িয়া সড়কের দূর্গাপুর নামক স্থানে ধানক্ষেতের ড্রেনের ভেতরে স্থানীয়রা ওই যুবকের মরাদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেন।
পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরাদেহ শনাক্ত করে থানায় নেন, এবং সেখান থেকে লাশ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল (রামেক) এ’ পাঠানো হয়।
এঘটনায় তানোর থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশ।
সেই মোতাবেক রাজশাহী জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন বিপিএম (বার) এর দিকনির্দেশনায় ও সার্বিক তত্ত্বাবধানে, অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী ডিএসবি এবং আসাদুজ্জামান সিনিয়র সহকারী পুলিশ সুপার গোদাগাড়ী সার্কেল এবং তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান ও পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুল বারী- এর নেতৃত্বে, এস আই নিঃ আব্দুস সালাম তানোর থানা সঙ্গিয় ফোর্সসহ, বিশেষ অভিযানে তানোর থানার ক্ললেস হত্যা মামলা নং ০২ তারিখ- ০২-০৯-২১ইং ধারা-৩০২/৩৪ পেনাল কোড এর সনিন্ধ আসামী ১। শ্রী জিতেন চন্দ্র পন্ডিত (৪৬) পিতা মৃত, বিরেন চন্দ্র পন্ডিত। ২। শ্রীমতি কমলা রানী (৩৩) স্বামী, শ্রী জিতেন চন্দ্র পন্ডিত। ৩। শ্রী জয় চন্দ্র পন্ডিত (২১) পিতা, শ্রী জিতেন চন্দ্র পন্ডিত সর্বসং- দুর্গাপুর, থানা- তানোর, জেলা- রাজশাহীদের গ্রেফতার করেন।
ব্যাপক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীগণ মনিরুলকে হত্যার কথা স্বীকার করেন, এবং হত্যাকান্ডে ব্যবহৃত আলামত আসামীদের দেখানো মতে উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত ৩জন আসামী অদ্য বিজ্ঞ আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দি দেন, জবানবন্দি শেষে বিজ্ঞ আদালত উক্ত আসামীগণকে জেল হাজতে প্রেরণ করে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here