রানীশংকৈলে আ’লীগ বিদ্রোহী প্রার্থীসহ তিন প্রার্থীর মনোনয়ন জমা

0
237
728×90 Banner

মাসুদ রানা পলক, ঠাকুরগাও: আসন্ন ৫ম উপজেলা পরিষদ নির্বাচনে ঠাকুরগায়ের রানীশংকৈল উপজেলায় তিনজন উপজেলা চেয়ারম্যান, পুরুষ ভাইস চেয়ারম্যান পাঁচজন ও মহিলা ভাইস চেয়ারম্যান তিনজন মনোনয়ন পত্র জমা করেছেন ।
তফশিল অনুযায়ী আজ সোমবার ছিলো প্রার্থীদের মনোনয়ন পত্র জমা দেওয়ার শেষ দিন।
এদিন দুপুর ২টা ৩০মিনিটের দিকে আওয়ামীলীগ মনোনীত উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক সইদুল হক বিপুল সংখ্যাক নেতাকর্মি নিয়ে তার মনোনয়ন পত্র জমা করেন। এর পরে আওয়ামীলীগ বিদ্র‌োহী প্রার্থী বাংলাদেশ ছাত্রলীগের সাবেক-সহ-সভাপতি শাহরিয়ার আজম মুন্না স্বতন্ত্র প্রার্থী হিসেবে সর্মথকদের নিয়ে মনোনয়ন পত্র জমা করেন। আরেকজন স্বতন্ত্র প্রার্থী চাষী এনামুল হক ঠাকুরগাঁও জেলা নির্বাচন অফিসে তার মনোনয়ন পত্র জমা করেছেন বলে জানা গেছে।
রানীশংকৈল উপজেলা নির্বাচন অফিসার আখি সরকার জানান,চেয়ারম্যান পদে চারজন প্রার্থী মনোনয়ন পত্র নিলেও জমা দিয়েছে তিনজন। আর ৭জন পুরুষ তিন জন নারী ভাইসচেয়ারম্যান মনোনয়ন ফরম নিলেও পাচজন পুরুষ প্রার্থী ও তিনজন নারী প্রার্থী মনোনয়ন পত্র জমা করেছেন।
এরা হলেন উপজেলা পৌর শ্রমিক লীগ সম্পাদক রুস্তম আলী, স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক সোহেল রানা, দিগেন্দ্র নাথ আ’লীগ নেতা প্রধান শিক্ষক বাবর আলী ও তোফাজ্বল হোসেন। নারী প্রার্থীরা হলেন মহিলা আওয়ামীলীগের সম্পাদক ফরিদা ইয়াসমিন বর্তমান ভাইসচেয়ারম্যান মাহফুজা বেগম, ও উপজেলা ওয়ার্কাস পার্টির নেত্রী শেফালী বেগম।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here