রিজেন্ট সাহেদের মামলা ডিবিতে হস্তান্তর

0
132
728×90 Banner
এস,এম,মনির হোসেন জীবন,  : বিশ্বব্যাপী মরণঘাতী করোনাভাইরাস (কোভিড-১৯) নমুনা পরীক্ষায় জালিয়াতির অভিযোগে বেসরকারি রিজেন্ট হাসপাতাল ও রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ সাহেদ ওরফে সাহেদ করিমের বিরুদ্ধে দায়ের করা প্রতারণা মামলা ডিবিতে স্থানান্তর করা হয়েছে।
আজ মঙ্গলবার (১৪ জুলাই) বিকালে ডিএমপি কমিশনার শফিকুল ইসলামের নির্দেশে উত্তরা পশ্চিম থানা পুলিশ মামলাটি ডিবিতে হস্তান্তর করে। ডিবি (উত্তর) মামলাটি তদন্ত করবে।
ডিএমপির উত্তরা পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) তপন চন্দ্র সাহা আজ মঙ্গলবার রাতে সাড়ে ১০টায় ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘ডিএমপি কমিশনার নির্দেশনায় মামলাটি আমরা বিকালে ডিবিতে হস্তান্তর করেছি। এখন থেকে ডিবি তদন্ত করবে। মামলার ডকুমেন্টস ও আসামি তাদের বুঝিয়ে দেওয়া হয়েছে।
এদিকে, বিশ্বব্যাপী করোনাভাইরাস (কোভিড-১৯) শনাক্তে নমুনা টেস্ট না করে রোগীদের ভুয়া রিপোর্ট দেয়া ও অর্থ আত্মসাতের অভিযোগে গত ৬ জুলাই বিকালে রিজেন্ট হাসপাতাল ও রিজেন্ট গ্রুপের অফিসে অভিযান চালায় র‍্যাব। র‍্যাবের অভিযানে রিজেন্ট অফিসে ফেলে রাখা করোনাভাইরাসের নমুনা,  ভুয়া রিপোর্ট ও অনুমোদিত কিট উদ্ধার করে র‍্যাব। এরপর র‍্যাব হাসপাতাল দুটি ও রিজেন্ট গ্রুপের অফিস সিলগালা করে দেয়। গ্রেফতার করা হয় এর কর্মকর্তা ও কর্মচারিদের। তবে, এখনও পর্যন্ত পলাতক রয়েছেন রিজেন্টের চেয়ারম্যান প্রতারক ও ঠগবাজ মোহাম্মদ সাহেদ ও সাহেদ করিম।
Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here