র‌্যাবের অভিযানে ১৮ ঘন্টা পর মায়ের কোলে ফিরলো নবজাতক শিশু

0
116
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : ঝিনাইদহ জেলার কালিগঞ্জ উপজেলার পৌর এলাকায় অবস্থিত সেবা ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার নামীয় ক্লিনিকে গত ২৬ এপ্রিল ইজিবাইক চালক মোঃ মনিরুল ইসলামরে স্ত্রী শাবানা বেগমের সিজারের মাধ্যমে কন্যা সন্তান জম্ম নেয়। সদ্য প্রসূত নবজাতক (কন্যা শিশু) প্রসবের আনুমানিক ০৩ ঘন্টা পর সন্ধ্যা (১৮.৩৫ ঘটিকায়) ক্লিনিকের ২০৩ নম্বর কেবিন হতে নবজাতক শিশুটি চুরি হয়ে যায়। এ ব্যাপারে একজন অপরিচিত নারীকে সন্দেহ করে নবজাতকের পরিবার। মাস্ক পরা থাকায় তার পরিচয় ও চেহারা কেউ জানে না বলে ভিক্টিমের পরিবার ও ক্লিনিক কর্তৃপক্ষ জানায়। ঘটনাটি এলাকায় ব্যাপক চ্যাঞ্চল্যের সৃষ্টি করে। ঘটনার বিষয়ে নবজাতকের পিতা মোঃ মনিরুল ইসলাম বাদী হয়ে কালিগঞ্জ থানায় মামলা দায়ের করে। নবজাতক চুরি হওয়ার পর থেকে তাকে উদ্ধারের নিমিত্তে র‌্যাব-৬ (ঝিনাইদহ ক্যাম্প) গোয়েন্দা তৎপরতা বৃদ্ধি করে এবং গোয়েন্দা তথ্য অনুযায়ী আভিযানিক র্কাযক্রম গ্রহণ করে।
এরই ধারাবাহিকতায় ঝিনাইদহ ক্যাম্পের আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ২৭ এপ্রিল একই উপজেলার নিশ্চিতপুর দাসপাড়া জনৈক রফিক এর ভাড়াটিয়া মোঃ জাহাঙ্গীর হোসেনের স্ত্রী মোছাঃ প্রিয়া খাতুন ওরফে মিনারা খাতুন(২০)কে আটক করে। তার নিকট হতে চুরি যাওয়া নবজাতকে উদ্ধার করা হয়।
মোছাঃ প্রিয়া খাতুন ওরফে মিনারা খাতুন(২০) কে গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে নবজাতককে চুরির বিষয়টি স্বীকার করে। পরবর্তিতে নবজাতকে তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।
উপরোক্ত বিষয়ে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

 

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here