র‌্যাবের সাথে বন্দুক যুদ্ধে টঙ্গী আরিচপুরের অস্ত্র ব্যবসায়ী সুজন নিহত

0
703
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: গাজীপুরের সালনায় র‌্যাবের সঙ্গে কথিত বন্দুক যুদ্ধে ১৩ মামলার আসামি সুজন মিয়া নামে এক যুবক নিহত হয়েছেন। নিহত ওই যুবক অস্ত্র ও মাদক ব্যবসায়ী বলে দাবি করেছে র‌্যাব। মরদেহ ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
ঘটনাস্থল থেকে অস্ত্র ও মাদক উদ্ধার করা হয়েছে। নিহত সুজন মিয়া সিটি করপোরেশনের টঙ্গীর আরিচপুরের চাঁন মিয়ার ছেলে। এসময় ঘটনাস্থল থেকে দুটি শর্টগান, ২টি ওয়ান শুটার, ৯ রাউন্ড কার্তুজ ও ১২ শ’ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়
র‌্যাব-১ এর সহকারি পুলিশ সুপার কামরুজ্জামান জানান, সিটি করপোরেশনের সালনা এলাকায় কয়েকজন অস্ত্র ব্যবসায়ী জড়ো হয়ে অস্ত্র কেনা বেঁচা করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল বুধবার দিবাগত রাত পৌণে ২টার দিকে অভিযান চালায়।
এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে অস্ত্র ব্যবসায়ীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। র‌্যাবও পাল্টা গুলি ছুড়লে সুজন মিয়া গুলিবিদ্ধ হন এবং অপর সহযোগীরা পালিয়ে যান।
এসময় গোলাগুলিতে র‌্যাবের সৈনিক কামরুল ইসলাম আহত হন। পরে গুলিবিদ্ধ সুজন মিয়াকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে দুটি শর্টগান, ২টি ওয়ান শুটার, ৯ রাউন্ড কার্তুজ ও ১ হাজার ২শ’ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। তিনি আরো বলেন, নিহত সুজনের বিরুদ্ধে বিভিন্ন থানায় ১৩টি মামলা রয়েছে। এগুলোর মধ্যে ১১টি মাদক, একটি অস্ত্র ও অপরটি হত্যা মামলা।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here