লালপুরে জমি সংক্রান্ত বিরোধ,মারপিটে যুবক নিহত,আটক ২

0
83
728×90 Banner

লালপুর ( নাটোর ) প্রতিনিধি : নাটোরের লালপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে মারপিটে মো. আব্দুস সালাম (২০) নামের যুবকের মৃত্যু হয়েছে বলে জানা গেছে।
বুধবার (১ জুন ২০২২) রাতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তিনি উপজেলার দুড়দুড়িয়া ইউনিয়নের গন্ডবিল মধ্যপাড়া গ্রামের আরজেদ আলীর ছেলে।
এ ঘটনায় নিহতের চাচাত ভাই মো. রিপন আলী (২০) নামীয় ৬ জনসহ অজ্ঞাত ২/৩ জনের বিরুদ্ধে মামলা করেছেন। পুলিশ এজাহার ভূক্ত ২ জন নারীকে আটক করে বৃহস্পতিবার নাটোর জেলহাজতে পাঠিয়েছে।
গ্রেপ্তারকৃতরা হলেন, প্রতিবেশি মো. ছাবেদ আলীর স্ত্রী মোছা. শেফালী বেগম (৪০) ও মো. সজিবের স্ত্রী মোছা. মিশু খাতুন (১৯)।
মামলার এজাহার সূত্রে জানা যায়, সোমবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার দুড়দুড়িয়া ইউনিয়নের গন্ডবিল মধ্যপাড়া গ্রামের বাড়ির জমি সংক্রান্ত ঝগড়াঝাঁটির একপর্যায়ে আরজেদ আলীর স্ত্রী মোছা. সালেহা বেগম (৪০) ও ছেলে মো. আব্দুস সালামকে (২০) হাসুয়া, হাতুড়ি, ইট ও লাঠিসোটা নিয়ে এলোপাতাড়ি মারপিট করে আহত করেন প্রতিবেশি জাপান আলীসহ তাঁর ছেলে ছাবেদ আলীর স্ত্রী, সন্তান ও বৌমারা।
স্থানীয় লোকজন আব্দুস সালামকে উদ্ধার করে বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও সালেহা বেগমকে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সাময়িক চিকিৎসা দেন। অবস্থার অবনতি হলে তাদেরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। বুধবার রাতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মো. আব্দুস সালাম মারা যান। ও মোছা. সালেহা বেগম আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।
লালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহা. মোনোয়ারুজ্জামান বলেন, এ ঘটনায় থানায় হত্যা মামলা হয়েছে। এজাহার নামীয় দুই নারীকে গ্রেপ্তার করে বৃহস্পতিবার আদালতের মাধ্যমে নাটোর জেলহাজতে পাঠানো হয়েছে। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যাওয়া রাজপাড়া থানার আওতায় নিহতের ময়না তদন্ত সম্পন্ন হবে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here