শাহজালালে ১৮১ কার্টন বিদেশী সিগারেট মোবাইল সেট সহ যাত্রী আটক

0
175
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ১৮১ কার্টন আমদানি নিষিদ্ব বিদেশি সিগারেট মোবাইল সেট সহ এক যাত্রীকে আটক করেছে জাতীয় গোয়েন্দা সংস্থা (এনএসআই) এবং বিমানবন্দর কাস্টমস।
আটককৃত যাত্রীর নাম মো. কামাল উদ্দিন। এ সময় তিনটি মোবাইল সেট ও একটি আইপ্যাড জব্দ করা হয়। আটক সিগারেট গুলো ইজি লাইট ও ৪৯ কার্টন ডানহিল ব্র্যান্ডের তৈরী। জব্দ সিগারেটসহ অন্যান্য মালামালের বাজার মূল্য তিন লাখ ৬২ হাজার টাকা।
সোমবার (৬ জানুয়ারি) দুপুর পৌনে ১২টার দিকে বিমানবন্দরে দায়িত্বরত এনএসআই টিমের সদস্যরা গোপনে অভিযান চালিয়ে সিগারেট গুলো জব্দ করে।
বিমানবন্দর কাস্টমসের ডেপুটি কমিশনার রিয়াদুল ইসলাম আজ সোমবার এসব তথ্য নিশ্চিত করেছেন।
বিমানবন্দর ও কাস্টমস সূত্রে জানা যায়, সোমবার দুপুর পৌনে ১২টার দিকে বাংলাদেশ এয়ারলাইন্সের (বিজি-১২৮) নম্বরের একটি ফ্লাইট দুবাই থেকে চট্টগ্রাম হয়ে ঢাকায় আসে। আর ওই বিমানের যাত্রী ছিলেন মো: কামাল উদ্দিন। তখন গোপন সংবাদের ভিত্তিতে এনএসআই এবং বিমানবন্দর কাস্টমস তার লাগেজ তল্লাশি করে তার ভেতর থেকে ১৩২ কার্টন ইজি লাইট ও ৪৯ কার্টন ডানহিল ব্র্যান্ডের সিগারেট পাওয়া যায়। তার ল্যাগেজে তিনটি মোবাইল ফোন ও আইপ্যাডও ছিল। প্রাথমিক জিঞ্জাসাবাদে আটক যাত্রী কামাল উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করেছেন। তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here