শাহজালালে ২৭৪ কার্টন বিদেশী সিগারেট ৯৬ পিস মোবাইল ও ল্যাপটপ উদ্ধার

0
181
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ২৭৪ কার্টন আমদানী নিষিদ্ধ বিদেশী সিগারেট ও ৯৬ পিস মোবাইল ও ৪পিস ল্যাপটপ সহ দুবাই থেকে আগত এক যাত্রীকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। আটককৃত ওই যাত্রীর নাম আবুল কাশেম (৩৯)। জব্দকৃত মালামালের বাজার মূল্য প্রায় ৪০ লাখ টাকা।
শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে গ্রিনচ্যানেল এলাকায় এঘটনা ঘটে।
বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন্স অ্যান্ড মিডিয়া) মোঃ আলমগীর হোসেন শিমুল আজ শুক্রবার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
তিনি জানান, শুক্রবার বেলা ১১টার দিকে কুয়েত এয়ারের একটি বিমানে (কেইউ-২৮৫) যুগে দুবাই থেকে ঢাকায় আসে যাত্রী আবুল কাশেম। সে বিমান থেকে নেমে গড়িগড়ি করে গ্রিন চ্যানেল এলাকা দিয়ে বাহিরে বের হবার সময় তাকে আটক করা হয়। পরে তার সাথে থাকা লাগেজ ও অন্যান্য মালামাল তল্লাশী চালিয়ে ২৭৪ কার্টন ইজি স্পেশাল গোল্ড,ইজি স্পেশাল লাইট ও ৩০৩ এস এস ব্রাউন ব্র্যান্ডের তৈরী বিদেশী সিগারেট,৯৬ পিস মোবাইল ফোন সেটও ৪পিস ল্যাপটপ সহ আটক করা হয়। তিনি এই সিগারেট দুবাই থেকে এনেছেন বলে স্বীকার করেন। জব্দকৃত সিগারেট ও মোবাইল ও ল্যাপটপের বাজার মূল্য ৪০ লাখ টাকা ।
মোঃ আলমগীর হোসেন শিমুল জানান, আটক আবুল কাশেম ফেনী জেলার ফুলগাজী থানাধীন মনিপুর (আমজাদহাঁট) গ্রামের মোহাম্মদ আব্দুল কাদেরের পুত্র । তার বিরুদ্ধে বিমানবন্দর থানায় বিশেষ ক্ষমতা আইনের চোরাচালান বিরোধী ধারায় মামলা দায়ের করা হয়েছে। জিঞ্জাসাবাদ শেষে তাকে সংশ্লিস্ট থানায় সোপর্দ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here