শাহজালাল বিমানবন্দরে ৪ রোহিঙ্গা ২ দালালসহ আটক-৬

0
241
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন: ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বাংলাদেশি পাসপোর্ট ব্যবহার করে সৌদি আরবে যাওয়ার সময় ৪জন রোহিঙ্গা নারী ও ২জন দালাল সহ ৬জনকে আটক করেছে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা (এনএসআই) ও ইমিগ্রেশন পুলিশের সদস্যরা।
আটককৃত পাঁচজন হলেন- আরিফা বেগম, মনিকা হোসাইন, সানোয়ারা বেগম, মোহাম্মদ ওমর এবং মোহাম্মদ আব্বাস উদ্দিন। এর মধ্যে আব্বাস উদ্দিন সন্দেহভাজন মানবপাচারকারী চক্রের সদস্য বলে জানা গেছে।
আজ রোববার সকালে গালফ এয়ারের একটি বিমানে ওঠার সময় তাদের আটক করে এনএসআই ও ইমিগ্রেশন পুলিশের সদস্যরা।
বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) এএসপি মিডিয়া তারিক আহমেদ আস সাদিক রোহিঙ্গাদের আটক করার বিষয়টি আজ নিশ্চিত করেছেন।
এপিবিএন পুলিশ ও বিমানবন্দরের একটি সূত্র জানান, আজ ভোরে আটককৃত রোহিঙ্গারা বাংলাদেশি পাসপোর্ট ব্যবহার করে ঢাকা হযরত শাহজালাল বিমানবন্দর দিয়ে সৌদি আরবে যাওয়ার সকল ধরনের প্রস্তুতি সম্পন্ন করে। তারা আজ রোববার ভোর ৫টা ৪০ মিনিটে গালফ এয়ারের একটি ফ্লাইটে ঢাকা থেকে বাহরাইন হয়ে সৌদি আরবের জেদ্দায় ওমরা হজ্ব করার জন্য যাওয়ার কথা ছিল। তখন গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে জাতীয় নিরাপত্তা গোয়েন্দার (এনএসআই) সদস্যরা অভিযান চালিয়ে তাদেরকে আটক করে।
এবিষয়ে জানতে আজ রোববার সন্ধ্যা সোয়া ৭টার দিকে বিমানবন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) নূরে আযমের সাথে যোগাযোগ করা হলে সে জানান, ৪জন রোহিঙ্গা ও ২জন দালাল গ্রেফতারের বিষয়টি আমার জানা নেই। তাদেরকে এখনও পর্যন্ত থানায় সোপর্দ করা হয়নি।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here