শ্রীপুরে পুলিশ পিটানোর ঘটনায় বাবা – ছেলে আটক

0
235
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: গাজীপুরের শ্রীপুর পৌর মধ্য বাজার এলাকায় সড়ক থেকে পিকআপ সরাতে বলায় শ্রীপুর থানার উপ-পরিদর্শক আহসানুজ্জামানকে পিটিয়েছে বাবা ও ছেলে। এঘটনায় বাবা ও দুই ছেলে আটক করেছে শ্রীপুর থানা পুলিশ।
এঘটনায় আটক ইকবাল হোসেন সরকার (৪৮) শ্রীপুর পৌর এলাকার লোহাগাছ গ্রামের মৃত রহমত উল্ল্যাহ্ ছেলে, ইকবাল হোসেন সরকারের ছেলে তুষার হোসেন সরকার (৩০) ও মাকসুদুল হাসান (১৬)। তাদের বিরুদ্ধে শ্রীপুর থানায় একাধিক মামলা রয়েছে বলে জানা গেছে।
শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আহসানুজ্জামান জানান, বুধবার ইফতারের পূর্ব মুহুর্তে শ্রীপুর মধ্য বাজার সড়কে এক পিক-আপ চালককে মারধর করেছিল অভিযুক্তরা। সড়কে পিক আপ থাকায় দীর্ঘ যানজট তৈরী হওয়াতে ইফতার পূর্ব মুহুর্তে মুসুল্লীদের সমস্যার তৈরী হচ্ছিল। পরে তিনি ঘটনাস্থলে গিয়ে মারধরের কারণ জানতে চান এবং সড়ক থেকে পিক আপ গাড়িটি সরিয়ে নেয়ার অনুরোধ করেন। এসময় বাবা-ছেলে তার উপর ক্ষিপ্ত হয়ে মারধর শুরু করেন। পরে স্থানীয়রা এগিয়ে এসে আসলে তারা চলে যায়।
অভিযুক্ত তুষার সরকার জানান, পুলিশ সাধারণ পোষাকে ছিল। আমরা বুঝতে পারিনি। তবে তিনি ঘটনাস্থলে এসে আমার বাবাকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। এসময় আমি তা প্রতিহত করতে গিয়ে সামান্য হাতাহাতি হয়।
শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদুল ইসলাম ঘটনায় সত্যতা স্বীকার করে জানান, অভিযুক্তদের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। ঘটনায় পর অভিযান চালিয়ে তাদের তিনজনকে আটক করা হয়েছে। বাবা-ছেলেকে আসামী করে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here