সকলকে নিয়ে নিরাপদ নরসিংদী গড়ে তুলবো – পুলিশ সুপার

0
212
728×90 Banner

নরসিংদী থেকে হলধর দাস: নরসিংদীর নবাগত পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার বিপিএম (বার), পিপিএম সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় বলেছেন, নরসিংদীতে অপরাধের পিছনে কোন অপরাধ করতে দেয়া হবে না। আপনারা সাংবাদিকরা যদি আমাকে আন্তরিকভাবে সহযোগিতা করলে, আমি আপনাদের সকলকে নিয়ে নিরাপদ নরসিংদী গড়ে তুলবো। তিনি গত রবিবার(২৮-৭-১৯) রাতে নরসিংদী পুলিশ সুপারের সম্মেলন কক্ষে জেলায় কর্মরত ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের এক মতবিনিময় সভায় এ কথা বলেন। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোঃ জাকির হাসান, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোঃ শফিউর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সাহেদ আহমেদ ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোঃ বেলাল হোসেন।
পুলিশ সুপার বলেন, আমার দরজা সকলের জন্য খোলা। গণমাধ্যম অনেক শক্তিশালী। অন্যান্যদের বাউন্ডারী আছে। কিন্তু সাংবাদিকদের কোন বাউন্ডারী নেই। আপনারা গঠনমূলক সমালোচনার মাধ্যমে আমাদের ভুলত্রæটি তুলে ধরবেন। বর্তমান তথ্য প্রযুক্তির যুগে কোন ঘটনা ঘটলে সাথে সাথে তা সারা বিশ্বে ছড়িয়ে যায়। আমরা ইতিবাচক ধারায় সকলকে সাথে নিয়ে কাজ করতে চাই। মাদক-জংঙ্গীবাদের বিরুদ্ধে জিরো টলারেন্সে কাজ করবো। ক্রাইমের পেছনে কোন ক্রাইম হতে দেবো না। এব্যাপারে শূন্য সহিষ্ণু নীতি গ্রহণ করা হবে। তিনি সাংবাদিকদের বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করার জন্য সকলের প্রতি আহŸান জানান।
মতবিনিময় সভায় সাংবাদিকদের পক্ষ থেকে বক্তব্য রাখেন- আব্দুল হান্নান ভূইয়া, ফজলুল হক,মাজহারুল পারভেজ মন্টি,আব্দুর রহমান ভূঞা,বেনজীর আহমেদ বেনু,আব্দুল আউয়াল প্রমুখ।
মতবিনিময় সভায় নরসিংদীতে কর্মরত ইলেট্রনিক ও প্রিন্ট মিডিয়ার অর্ধশতাধিক সাংবাদিক অংশগ্রহণ করে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here