সবুজবাগ ও মতিঝিল থেকে ৩০ হাজার পিস ইয়াবাসহ চার মাদক ব্যবসায়ী গ্রেফতার

0
154
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর সবুজবাগ থানা ও মতিঝিল থানা এলাকা থেকে ৩০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট সহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগ। গ্রেফতারকৃতরা হলো- মোঃ আলম হোসেন (২৫) ও মোঃ আতিকুল ইসলাম ওরফে রকি (২২), মোঃ তাইজুল শেখ (৩২) ও মোঃ নয়ন শেখ (৩০)। এ সময় তাদের হেফাজত থেকে ইয়াবা পরিবহনে ব্যবহৃত একটি পিক আপ জব্দ করা হয়েছে।
গোয়েন্দা পুলিশ ডিবি ‍গুলশান বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ গোলাম সাকলায়েন পিপিএম আজ বৃহস্পতিবার গনমাধ্যমকে এতথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, বুধবার সন্ধ্যা রাতে গোপন সংবাদের ভিত্তিতে রাজধানীর সবুজবাগ থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ২০ হাজার পিস ইয়াবাসহ তাদের গ্রেফতার করা হয়।
ডিবি পুলিশ জানান, আটককৃতরা মাদক সিন্ডিকেটের সদস্য এবং পেশাদার মাদক ব্যবসায়ী। তারা কৌশলে কক্সবাজারের সীমান্ত এলাকা থেকে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে এবং ঢাকায় এনে পরবর্তীতে তারা রাজধানীর সবুজবাগসহ বিভিন্ন এলাকায় বিক্রয় করা। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সবুজবাগ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু হয়েছে।
এদিকে, আজ গোয়েন্দা মতিঝিল বিভাগের সিনিয়র সহকারি পুলিশ কমিশনার শিকদার মোঃ হাসান ইমাম গনমাধ্যমকে জানান, বুধবার রাতে রাজধানীর মতিঝিল থানা ইনার সার্কুলার রোড এলাকায় অভিযান চালিয়ে ১০ হাজার ইয়াবাসহ মোঃ তাইজুল শেখ (৩২) ও মোঃ নয়ন শেখ (৩০)। এ সময় তাদের হেফাজত থেকে ইয়াবা পরিবহনে ব্যবহৃত একটি পিক আপ জব্দ করা হয়েছে।
তিনি আরও জানান, গ্রেফতারকৃতদের দেহ তল্লাশী করে উল্লেখিত ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা সংঘবদ্ধভাবে রাজধানীর মতিঝিলসহ আশপাশ এলাকায় ইয়াবা ব্যবসা করত।এ বিষয়ে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মতিঝিল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here