সমাজ সেবক শফিউল্লাহর স্মরণে টঙ্গী প্রেসক্লাবে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

0
126
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: ঐতিহ্যবাহী টঙ্গী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কালিমুল্লাহ ইকবালের বাবা বিশিষ্ট সমাজ সেবক মরহুম শফিউল্লাহর ১ম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে। আজ বুধবার বাদ আছর টঙ্গী প্রেসক্লাব মিলনায়তনে মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মোনাজাত পরিচালনা করেন হযরত শাহজালাল (রা:) জামে মসজিদের মুফতি মুহাম্মদ হারুনুর রশিদ সিদ্দিকী। টঙ্গী প্রেসক্লাবের সভাপতি এম.এ হায়দার সরকারের সভাপতিত্বে মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন, টঙ্গী প্রেসক্লাবের সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা মাহফুজুর রহমান, ডেইলি গাজীপুর পত্রিকার প্রকাশক ও সম্পাদক নাসির উদ্দিন বুলবুল, বিডি প্রভাত অনলাইনের সম্পাদক ও দৈনিক ইত্তেফাকের টঙ্গী প্রতিনিধি কাজী রফিক, চ্যানেল ফোর ব্যবস্থাপনা পরিচালক মাসুদ সরকার, নাট্যভূমির দলপ্রধান শাহজাহান শোভন, প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল কবির রাজিব, কোষাধ্যক্ষ হাসান মামুন, এম এ তাহের, দৈনিক যুগান্তরের স্টাফ রিপোর্টার রফিকুল ইসলাম, ফরিদ আহমেদ নয়ন, শেখ রাজীব হাসান, জাহাঙ্গীর আকন্দ, বশির আলম, আল আমিন হোসেন, আরিফুজ্জামান আরিফ, মাহবুবুর রহমান জিলানী, সুজন সারোয়ার, বিএ রায়হান, আসিবুল ইসলাম দুর্জয়, জসিম উদ্দিন জুয়েলসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
এছাড়াও মরহুম শফিউল্লাহর ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ইছালে মাহফিল, কোরআন খতম, দোয়া দুরুদ ও মিলাদ মাহফিলের আয়োজন করে ইসলামিক সেবা সংগঠন নেদায়ে ইসলাম, দাওয়াতে ইসলাম, কোরআন সুন্নাহ মডেল মাদ্রাসা, মেহেনিগার হোসাইনিয়া মডেল মাদ্রাসা, নূর মদিনা মাদ্রাসাসহ বিভিন্ন সংগঠন।
উল্লেখ্য, মরহুম শফিউল্লাহ ১৯৫২ সালে ভাষা আন্দোলনে অংশগ্রহণ করেছিলেন এবং ৫২ সাল থেকে ১৯৯২ সাল পর্যন্ত সরকারি সড়ক ও জনপথে চাকুরীরত ছিলেন। অবসর সময় মাদ্রাসা, মসজিদ, ঈদগা, এতিমখানা, কবরস্থানসহ বিভিন্ন সামাজিক কর্মকান্ডে অংশগ্রহণ করেন। তিনি ২০২০ সালের ২৪ মার্চ ফেনী জেলার ছাগল নাইয়া থানার উত্তর কুহুমা গ্রামের নিজ বাড়িতে ইন্তেকাল করেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here