সরকারিকৃত কল‌েজ শিক্ষক সমিতির ঠাকুরগাঁও জ‌েলা কমিটি গঠিত

0
215
728×90 Banner

মাসুদ রানা পলক, ঠাকুরগাঁও : সরকারিকৃত কলেজ শিক্ষক সমিতির ঠাকুরগাঁও জ‌েলা কমিটি গঠন করা হয়‌েছ‌ে।
বুধবার বিকাল‌ে সরকারি শহীদ আকবর আলী বিজ্ঞান ও প্রযুক্তি কল‌েজ জ‌েলার সরকারি কল‌েজসমূহ‌ের অধ্যক্ষ ও প্রভাষকদ‌ের নিয়‌ে আলাচনা সভা শ‌েষ‌ে এ কমিটি গঠন করা হয়।
সরকারিকৃত কল‌েজ শিক্ষক সমিতির রংপুর বিভাগ‌ের সভাপতি ও পাবর্তীপুর সরকারি ডিগ্রী কল‌েজ‌ের অধ্যক্ষ গা‌েলাম রসুল এবং সাধারণ সম্পাদক ও সুদরগঞ্জ সরকারি কল‌েজ‌ের অধ্যক্ষ হাবীব সরকার‌ের স্বাক্ষরে এ কমিটির অনুমা‌েদন দ‌েন।
ঠাকুরগাঁও জ‌েলার বালিয়াডাঙ্গী উপজ‌েলার সরকারি শহীদ আকবর আলী বিজ্ঞান ও প্রযুক্তি কল‌েজ‌ের অধ্যক্ষ ড. ত‌ৈয়বা খাতুনক‌ে সভাপতি এবং হরিপুর উপজ‌েলার সরকারি মা‌েসল‌েমউদ্দিন কল‌েজ‌ের অধ্যক্ষ মোঃ সায়দুর রহমানক‌ে সাধারণ সস্পাদক কর‌ে (সকশিস) ঠাকুরগাঁও জ‌েলা শাখার ১৫ সদস্য বিশিষ্ঠ কার্যনির্বাহী কমিটি গঠিত হয়‌েছ‌ে।
কমিটিত‌ে সরকারি শহীদ আকবর আলী বিজ্ঞান ও প্রযুক্তি কল‌েজ‌ের সহঃ অধ্যাপক আজিজুর রহমান ও সরকারি মা‌েসল‌েমউদ্দিন কল‌েজ‌ের সহঃ অধ্যাপক মাঃ ওলিউর রহমানক‌ে সহ-সভাপতি, সরকারি শহীদ আকবর আলী বিজ্ঞান ও প্রযুক্তি কল‌েজ‌ের সহঃ অধ্যাপক আব্দুল মজিদ ক‌ে যুগ্ম সাধারণ সম্পাদক, সরকারি মা‌েসল‌েমউদ্দিন কল‌েজ‌ের প্রভাষক সুলতান ফ‌েরদ‌ৈাস বাহারক‌ে সাংগঠনিক সম্পাদক, সরকারি শহীদ আকবর আলী বিজ্ঞান ও প্রযুক্তি কল‌েজ‌ের প্রভাষক ডাঃ মোঃ আবু বক্কর সিদ্দিকক‌ে কা‌েষাধ্যক্ষ, একই কল‌েজ‌ের সহঃ অধ্যাপক মা‌েশাররফ হাসনক‌ে কা‌েষাধ্যক্ষ, সরকারি মা‌েসল‌েমউদ্দিন কল‌েজ‌ের প্রভাষক লাইলা নাহার কে শিক্ষা ও সংঙ্কৃতি বিষয়ক সম্পাদক, সরকারি শহীদ আকবর আলী বিজ্ঞান ও প্রযুক্তি কলেজ‌ের প্রভাষক রুমা আক্তার ক‌ে মহিলা বিষয়ক সম্পাদক, একই কল‌েজ‌ের প্রভাষক কষ্ট মা‌েহন সিংহ ক‌ে দপ্তর সম্পাদক, একই কল‌েজ‌ের প্রভাষক সাদ‌েকুল ইসলাম, সরকারি মা‌েসল‌েমউদ্দিন কল‌েজ‌ের প্রভাষক আজিম উদ্দিন, প্রভাষক মা‌েবারক হাসন এবং মোঃ সানাউল্লাহ ক‌ে সদস্য কর‌ে ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়‌েছ‌ে।
নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক প্রধানমন্ত্রী শ‌েখ হাসিনা ও শিক্ষামন্ত্রী ড. দিপু মনিকে ধন্যবাদ জানিয়‌ে বল‌েন, সরকার‌ের ঘা‌েষণা অনুযায়ী আমাদ‌ের কল‌েজসমূ‌েহ সরকারিকরণ কর‌ে দীর্ঘদিন‌ের স্বপ্ন ও আশা পুরণ কর‌েছ‌েন। সরকারিকরণ হওয়া কল‌েজসমূ‌েহ পরবর্তী কার্যক্রম গুলা‌ে দ্রুত বাস্তবায়নের জন্য প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রীর দৃষ্টি আকর্ষণ কর‌ে অনুরা‌েধ জানায় এই কমিটির অন্যান্য সদস্যরা।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here