সরকারি কলেজের ৫০ বছর পূর্তিতে প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী

0
265
728×90 Banner

নবীনগর(ব্রাহ্মনবাড়িয়া)প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর সরকারি কলেজের ৫০ বছর পূর্তি উপলক্ষে বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে দুদিন ব্যাপি প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী উৎসব শনিবার(২৮/১২) সমাপনী অনুষ্ঠানের মধ্য দিয়ে সমাপ্ত হয়েছে। ১৯৬৯ সালে প্রতিষ্ঠিত কলেজের প্রতিষ্ঠাতা আবদুস্ শাকুর খান (সাবেক এমপি), ও ভূমিদাতা উপেন্দ্র কুমার এর স্মরণে পুরো উৎসবটি উৎসর্গ করা হয়।
জাকজমকপূর্ন এ আয়োজনে বর্নাঢ্য র‌্যালী ও জাতীয় পতাকা উত্তোলন স্মৃতিচারণমূলক আলোচনা সভাসহ আনন্দ উৎসবে নানা অনুষ্ঠান মালায় যেন কলেজ মাঠটি সকল বন্ধুদের মিলন মেলার আড্ডায় পরিনত হয়। এ ছাড়া স্মৃতিচারন, রেফেল ড্র, সাংস্কৃতিক অনুষ্ঠানসহ “সুবর্ণ স্মৃতি” নামে একটি স্মরণিকাও প্রকাশিত হয় ।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,তথ্য প্রযুক্তি বিষয়ক মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মো.এবাদুল করিম বুলবুল এমপি। প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী উদযাপন কমিটির সভাপতি প্রফেসর মো. ইদ্রিছের সভাপতিত্ব করেন। বিশেষ অতিথি ছিলেন নবীনগরর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. আলমগীর। উদযাপন কমিটির সাধারন সম্পাদক গোলাম শাহরিয়ার বাদলের সঞ্চলনায় বক্তব্য রাখেন, মেজর জেনারেল (অবঃ) কামরুজ্জামান,অতিরিক্ত সচিব সঞ্জয় বনিক, উপজেলা চেয়ারম্যান মো.মনিরুজ্জামান মনির, পৌরসভার মেয়র অ্যাডভোকেট শীব শঙ্কর দাস, উপজেলা নির্বাহী অফিসার মো. মাসুম, সাবেক অধ্যক্ষ মো.নাজির আহামেদ, অধ্যাপক রণধীর দত্ত, আব্দুর নূর,ভারপ্রাপ্ত কর্মকর্তা রনোজিত রায়, সাবেত ভিপি হাবিবুর রহমান খায়ের,ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক,ভাইস চেয়ারম্যান শিউলি রহমান প্রমুখ। রাতে সকলের জন্য উন্মূক্ত সাংস্কৃতি অনূষ্ঠানে দেশের প্রখ্যাত শিল্পী ফেরদৌস আরা ও কনক চাপা ও রাফি শিক্ষার্থী ও সাধরাণ দর্শক মাতিয়ে রাখেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here