সাংবাদিক আলতাফ মাহমুদের কবর সংরক্ষণের দাবি ডিইউজের

0
81
728×90 Banner

ডেইলি গাজীপুর ডেস্ক: প্রখ্যাত সাংবাদিক নেতা আলতাফ মাহমুদের কবর নদী ভাঙনের কবল থেকে রক্ষা করে তা যথাযথভাবে সংরক্ষণের জন্য সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন সাংবাদিক নেতারা।
রোববার (২৯ আগস্ট) ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) বর্তমান ও সাবেক ১৪ জন সভাপতি-সাধারণ সম্পাদক এক যৌথ বিবৃতিতে এই আহ্বান জানান।
সংগঠনের দপ্তর সম্পাদক জান্নাতুল ফেরদৌস চৌধুরী স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
বিবৃতিতে সাংবাদিক নেতারা বলেন, পটুয়াখালীর গলাচিপায় রামনাবাদ নদীর ভাঙনের কবলে পড়েছে ডিইউজের সভাপতি ও সাধারণ সম্পাদক পদে একাধিকবার নির্বাচিত সাংবাদিক নেতা আলতাফ মাহমুদের কবর ও সংশ্লিষ্ট জনপদ। এই জনপদকে রক্ষা করতে বেড়িবাঁধ নির্মাণ জরুরি হয়ে পড়েছে। এ বিষয়ে প্রধানমন্ত্রী ও পানি সম্পদ মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত মন্ত্রীর সদয় হস্তক্ষেপ কামনা করেন তারা। বিবৃতি দাতারা হলেন-ডিইউজের সভাপতি কুদ্দুস আফ্রাদ, সাবেক সভাপতি ইকবাল সোবহান চৌধুরী, শাহজাহান মিঞা, আবুল কালাম আজাদ, আবদুল জলিল ভূঁইয়া, ওমর ফারুক, কাজী রফিক ও আবু জাফর সূর্য, সাবেক ভারপ্রাপ্ত সভাপতি আতিকুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু, সাবেক সাধারণ সম্পাদক আকরাম হোসেন খান, আজিজুল ইসলাম ভূঁইয়া, মোল্লা জালাল ও সোহেল হায়দার চৌধুরী।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here