সাপাহারে এই প্রথম একজনের শরীরে করোনা শনাক্ত

0
124
728×90 Banner

গোলাপ খন্দকার সাপাহার(নওগাঁ)প্রতিনিধিঃ নওগাঁর সাপাহারে এক জনের শরীরে করোনা ভাইরাসের অস্তিত পাওয়া গেছে। আক্রান্ত (৪০) ব্যক্তির বাড়ি সাপাহার উপজেলার গোয়ালা ইউনিয়নের কামাসপুর গ্রামে।
সাপাহার স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানাগেছে, গত ২৫ এপ্রিল ঢাকা থেকে ওই ব্যক্তি নিজ বাসায় আসলে। ওই রাতেই তার হোম কোয়ারাইন্টাইন নিশ্চিত করা হয়। পর দিন ২৬ তারিখে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। আজ মঙ্গলবার তার রিপোর্ট পজেটিভ আসে বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা: মুহা: রুহুল আমিন।আক্রান্ত ওই ব্যক্তির বাড়ি গোয়ালা ইউনিয়নের কামাসপুর গ্রামে।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা: মুহা:রুহুল আমিন জানান,২৬ এপ্রিল ৪ ব্যক্তির নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠালে গোয়ালা কামাসপুর গ্রামের ওই ব্যক্তির রিপোর্টটি করোনা পজেটিভ আসে। বাঁকি ৩ জনের রিপোর্ট এখনও হাতে পাইনি।
এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার কল্যাণ চৌধুরীর সাথে কথা বললে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমরা রাতেই ওই বাড়ি সহ আসপাশের কয়েটি বাড়ি লকডাউন করে আসব এবং তার সাথে ওই এলাকার মানুষকে সচেতনতা বৃদ্ধি করবো।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here