সাপাহারে তৃণমুল ক্ষুদে সাংবাদিকের প্রশিক্ষণ

0
192
728×90 Banner

গোলাপ খন্দকার সপাহার (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর সাপাহারে তৃণমূল ক্ষুদে সাংবাদিকদের দক্ষতা অর্জনে দুই দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। উপজেলার বিডিও এবং বিএসডিও অফিসে উদ্যোগে দুইদিন ব্যাপী (সোম ও মঙ্গলবার) এ কর্মশালা অনুষ্ঠিত হয়। প্রশিক্ষণ দিয়েছেন, জাগোনিউজ২৪ ডট কমের সিনিয়র সহ সম্পাদক আনোয়ার হোসেন এবং দৈনিক যুগান্তর পত্রিকার নওগাঁ জেলা প্রতিনিধি আব্বাস আলী।
এসময় স্থানীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি কালের কন্ঠ ও করতোয়া পত্রিকার সাপাহার উপজেলা প্রতিনিধি তছলিম উদ্দিন, বৈশাখী টিভি ও বণিক বার্তা’র জেলা প্রতিনিধি এবাদুল হক, খোলা কাগজ ও ভোরের দর্পনের সাপাহার উপজেলা প্রতিনিধি প্রদীপ সাহা। প্রশিক্ষণে সাংবদিকতার উদ্দেশ্য, দক্ষতা অর্জন, ঘটনা পর্যবেক্ষণসহ বিভিন্ন দিক তুলে ধরা হয়।
প্রশিক্ষণে বাংলাদেশ ব্যাংকের এসএমএপি প্রকল্পের কৃষি সম্প্রসারণ বিশেষজ্ঞ আব্দুল্লা আল রাজী, বিএসডিও’র সিনিয়র স্পন্সরশিপ অফিসার দেলোয়ার হোসেন, স্পন্সরশিপ অফিসার লরেন্স বারোয়া, বিডিও’র সিনিয়র প্রোগ্রাম অফিসার শামসুল হক, প্রোগ্রাম অফিসার সুদেশ চন্দ্র এবং ফাইন্যান্স এন্ড এডমিন অফিসার জাহাঙ্গীর আলম প্রমূখ উপস্থিত ছিলেন। প্রশিক্ষণে উপজেলার বিভিন্ন ইউনিয়নের ১৭ জন ক্ষুদে সাংবাদিক অংশ গ্রহন করেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here