সিরাজগঞ্জে আওয়ামীলীগের সম্মেলনে দুই গ্রুপ সংঘর্ষে নিহত ১ আহত ৩ জন

0
189
728×90 Banner

আবির হোসাইন শাহিন,সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জের চৌহালী উপজেলার সৌদিয়া চাঁদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সম্মেলনকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে ১জন নিহত হয়েছেন! মুমুর্ষ অবস্থায় আরো তিন জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে নিশ্চিত করেছেন এনায়েতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আতাউর রহমান।
এনায়েতপুর থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সৌদিয়াচাদঁপুর ইউনিয়নের চেয়ারম্যান রাশেদুল ইসলাম সিরাজ বলেন বুধবার সকাল থেকে উপজেলার বেতিল স্কুল এন্ড কলেজ মাঠে সম্মেলন শুরু হয়। দুপুর ২ টার দিকে প্রথম অধিবেশন শেষ হবার পর বিকেল সাড়ে ৪ টা থেকে দ্বিতীয় অধিবেশনে কাউন্সিলের ভোট গ্রহন শুরু হয়। এসময় সিরাজগঞ্জ ৫ আসনের সংসদ সদস্য আব্দুর মমিন মন্ডল, সাবেক মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী আলহাজ আব্দুল লতিফ বিশ্বাস, জেলা ও উপজেলা আওয়ামীলীগের নেতৃবিন্দু উপস্থিত ছিলেন। বিকেল সোয়া ৫ টার দিকে কেন্দ্রের বাহিরে এমপি গ্রুপ ও সাবেক মন্ত্রী গ্রুপের মাঝে ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হয়। একপর্যায়ে বাধে সংঘর্ষ। এসময় দুই গ্রুপের সংঘর্ষে আব্দুর জলিল নামে এক তাঁত শ্রমিক নিহত হয় আহত হয় আরো ৩ জন। পরে পুলিশ এসে দুই গ্রুপকে ছত্রভঙ্গ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
এনায়েতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আতাউর রহমান নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে আমরা কাজ করছি। নিহত আব্দুল জলিল বেলকুচি উপজেলার আজুগরা গ্রামের আবু সাঈদ শেখের ছেলে। এ বিষয়ে বিস্তারিত জানত চাইলে তিনি বলেন বিস্তারিত পরে জানানো হবে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here