সিরাজগঞ্জে বঙ্গবন্ধু রেলওয়ে সেতু’র মালামাল সরবরাহে ডাম্পিং পয়েন্ট উদ্বোধন

0
133
728×90 Banner

আবির হোসাইন শাহিন সিরাজগঞ্জ জেলাপ্রতিনিধিঃ সিরাজগঞ্জে বঙ্গবন্ধু রেলওয়ে সেতু নির্মাণ কাজের জন্য মালামাল সরবরাহের ডাম্পিং পয়েন্ট উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (৯ জুলাই) সকাল সাড়ে ১০টায় সদর উপজেলার কালিয়া হরিপুর ইউনিয়নের চর রামগাঁতী উত্তরপাড়া এলাকায় এই ডাম্পিং পয়েন্ট উদ্বোধন করেন ঠিকাদারি প্রতিষ্ঠান তাকদীর গ্রুপের চেয়ারম্যান ও আল-তাকদীর ইন্টারন্যাশনাল-এর ম্যানেজিং পার্টনার আলমগীর হোসেন।
এ সময় তাকদীর গ্রুপের প্রকল্প পরিচালক ও সিইও মো. শফিকুল ইসলাম, ব্যবস্থাপক মো. রাসেল মিয়া, সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক আনোয়ার হোসেন ফারুক, সরবরাহকারী আব্দুল মোতালেব সরকার, সরবরাহকারী ও সিরাজগঞ্জ পৌর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম হাসেম, সিরাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হেলাল আহমেদ, আওয়ামী লীগ নেতা আব্দুল আজিজ, হাসান আলী, সরবরাহকারী ফজলুল করিম কোয়েল ও ইউপি সদস্য হযরত আলী।
তাকদীর গ্রুপ-এর ব্যবস্থাপক মো. রাসেল মিয়া জানান, বঙ্গবন্ধু রেলওয়ে সেতু বাস্তবায়নে ওবাইসি কর্পোরেশন, তোহা কর্পোরেশন, ও জেফ কর্পোরেশন নামে তিনটি জাপানের ঠিকাদারি প্রতিষ্ঠান কাজ করছে। এর মধ্যে সেতুর বালু ও পাথর সরবরাহের জন্য ওবাইসি কর্পোরেশনের সংগে বাংলাদেশি আল-তাকদীর ইন্টারন্যাশনাল চুক্তিবদ্ধ হয়েছে। আল-তাকদীর ইন্টারন্যাশনাল দেশব্যাপী ৫০/৬০ টি সরবরাহকারী প্রতিষ্ঠানের মাধ্যমে মালামাল সরবরাহ করবে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here