সৌদি আরবে সড়ক দুর্ঘটনা, ওমরাহ করতে পারলেন না ইমাম হোসাইন রনি

0
70
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: সৌদি আরবে ওমরাহ পালন করতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ইমাম হোসাইন রনির টঙ্গীর বাসায় চলছে শোকের মাতম। নিহতের টঙ্গীর বাসায় তার স্ত্রী শিমু আক্তার বলে চলেছেন,আমি আমার স্বামীর লাশ ফেরত চাই, একনজর তাকে দেখে শেষ বিদায় দিতে চাই, আমার আর কিছু রইল না, আমি আমার অবুঝ শিশুসস্তানকে নিয়ে কোথায় যাব এমনইভাবে আহাজারি করছিলেন তিনি।
ছোটভাইয়ের মর্মান্তিক মৃত্যুর কথা মনে করে তার বড় বোন হাজেরা খাতুন বারবার মুর্ছা যাচ্ছিলেন।
নিহতের বাবা আব্দুল লতিফ কান্নাজড়িত কণ্ঠে বলেন, আমরা বাংলাদেশ সরকারের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে দাবি জানাচ্ছি, যাতে আমার ছেলের লাশ দেশে ফিরিয়ে আনার ব্যবস্থা করা হয়। একবারের জন্য হলেও ছেলের লাশটি দেখে শেষ বিদায় জানাতে পারি।
সোমবার (২৭ মার্চ) সন্ধ্যায় সৌদি আরবের আসির প্রদেশের আবহা এলাকায় মাহায়েল রোডের একটি ব্রিজের কাছে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এ সময় বাসে ওই যুবক ছিলেন।
নিহতের ছোটভাই হোসাইন আহমেদ জসিম জানান, চাঁদপুর জেলার ফরিদগঞ্জে তাদের গ্রামের বাড়ি। টঙ্গীর বড় দেওড়া জামে মসজিদ রোডে বাড়ি করে দীর্ঘদিন ধরে তারা সপরিবারে বসবাস করে আসছিলেন। তিন ভাই, এক বোনের মধ্যে রনি দ্বিতীয়। রনি দেওড়া এলাকায় টেইলার্স ও মুদি দোকান করতেন। ব্যবসায় লোকসান হওয়ায় ভাগ্যবদলের আশায় পাড়ি জমান সৌদি আরবে। আট বছর ধরে সৌদি আরবে একটি কোম্পানিতে চাকরি করতেন।
দুই মাস আগে ছুটি নিয়ে দেশে আসেন। ছুটি কাটিয়ে গত শনিবার (২৫ মার্চ) সৌদি আরবের উদ্দেশে দেশত্যাগ করেন। আগামী ১ এপ্রিল তার কর্মস্থলে যোগ দেওয়ার কথা ছিল। চাকরিতে যোগ দেওয়ার আগে হাতে বেশ কিছু দিন সময় থাকায় ওমরাহ পালন করে সবার জন্য দোয়া করার কথা ছিল। সেই আশা আর পূরণ হলো না তার।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here