স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিতে জেলা প্রশাসনের “কুইক রেসপন্স টিম” নিরলসভাবে কাজ করছে 

0
110
728×90 Banner

হলধর দাস : “কোভিড-১৯ এর দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সচেতনতামূলক প্রচারণা,মাস্ক বিতরণ এবং লকডাউন”বাস্তবায়নের মাধ্যমে নরসিংদীবাসীর স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করণে নরসিংদী জেলা প্রশাসনের গঠিত “কুইক রেন্সপন্স টিম” কোভিড-১৯ এর দ্বিতীয় ঢেউ মোকাবেলায় নিরলসভাবে মাঠ পর্যায়ে কাজ করছে। নরসিংদীর সুযোগ্য জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন এর দিকনির্দেশনায় এবং সদর উপজেলা নির্বাহী অফিসার তাছলিমা আক্তার এর তত্ত¡াবধানে এ সচেতনতামূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছেন নরসিংদী সদর এসিল্যান্ড ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ শাহআলম মিয়ার নেতৃত্বে “কুইক রেন্সপন্স টিম” ।
ইতোমধ্যে নরসিংদী জেলা শহরের প্রতিটি এলাকায় তথা সড়কের মোড় সমূহ, বড় বাজার এলাকা, পুরাতন বাসস্ট্যান্ড, নরসিংদী পৌরসভার সামনে স্বাধীনতা চত্বর, সুতা পট্টির মোড়, ভেলানগর বাজার সহ বিভিন্ন সড়কের মোড়, ব্রাহ্মন্দি শিক্ষা চত্বর এলাকা, মাধবদী পৌর এলাকার বাসস্ট্যান্ড,পৌরসভার মোড়,গরুহাটা,আনন্দীর মোড়সহ বিভিন্ন এলাকায়
উপস্থিত থেকে সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করা হয়। এসব অনুষ্ঠানে বক্তব্য রাখেন কুইক রেসপন্স টিমের আহŸায়ক সদর এসি ল্যান্ড ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ শাহআলম মিয়া, নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ শাহরুখ খান, নির্বাহী ম্যাজিস্ট্রেট এবিএম সারোয়ার রাব্বি, নরসিংদী প্রেসক্লাব সভাপতি মাখন দাস, নরসিংদী ইনডিপেনডেন্ট কলেজের অধ্যক্ষ ড. মশিউর রহমান মৃধা, খোঁজ খবর পত্রিকার সম্পাদক মনজিল এ মিল্লাত, মাধবদী প্রেসক্লাবের সভাপতি আল আমিন সরকার, নবধারা শিক্ষা পরিবারের চেয়ারম্যান মোতাহার হোসেন অনিক, সামাজিক ব্যক্তিত্ব শাহিনুর রহমান সহ বিশিষ্ট ব্যক্তিবর্গ।
চলমান কর্মসচীসমূহ পরিচালনায় সার্বিক সহযোগিতা করেন নরসিংদী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর সদস্যবৃন্দ, আনসার-ভিডিপি সদস্যবৃন্দ, অনির্বাণ ও স্বপ্নডানার সদস্যবৃন্দ সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সম্মানিত সাংবাদিকবৃন্দ।
কোভিড-১৯ প্রতিরোধে এ কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান কুইক রেসপন্স টিমের আহŸায়ক মোঃ শাহ আলম মিয়া।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here